Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বোনের উত্ত্যক্তকারীর ছুরিকাঘাতে ভাই খুন ঘটনাস্থল রাজধানীর জুরাইন মাজার গেট

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

ছোট বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করে প্রাণ হারালেন শেখ ইসলাম পাভেল (২২)। গত শনিবার দিবাগত রাতে রাজধানীর জুরাইন মাজার গেট এলাকায় ছুরিকাঘাতে গুরুতর আহত হন তিনি। গতকাল বেলা ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় পাভেল। পাভেল ৫৪ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সাংগাঠনিক সম্পাদক ছিলেন। জুরাইনের ৪৪২/২ বাসায় ভাড়া থাকতেন পাভেল। তার বাবা মনির হোসেন একজন ব্যবসায়ী। কদিন আগেই বিয়ে করেছেন পাভেল। তবে বিবাহত্তোর সংবর্ধনা এখনও হয়নি। আর এর প্রস্তুতিও চলছিল।
স্বামীকে হারিয়ে পাগলপ্রায় মাহিয়া জানান, তার ননদকে বখাটে তুহিন দীর্ঘদিন ধরে কলেজে আসা যাওয়ার পথে উত্ত্যক্ত করত। এতে তার পড়ালেখাও বন্ধের উপক্রম। আর বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করছিলেন পাভেল। আর তুহিন নামের সেই যুবক কয়েকজন সঙ্গীকে নিয়ে ছুরিকাঘাত করে তাকে। গত সপ্তাহে পাভেল বিষয়টি জানতে পেরে এর প্রতিবাদ করে। এরপর তুহিন পাভেলকে দেখে নেয়ার হুমকি দেয়।
গত শুক্রবার রাতে তুহিন ও মাসুমসহ আরও কয়েকজন যুবক পাভেলকে ছুরিকাঘাত করে। এতে ঘটনাস্থলেই তার নাড়িভুড়ি ও কলিজা বের করে হয়ে যায়। তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
নিহত পাভেলের মামা খলিলুর রহমান জানান, গত শনিবার রাতে অস্ত্রোপচার করা হয় পাভেলের। এরপর ভোরে তাকে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়। সেখানেই চিকিৎসাধীন গতকাল সকাল ৯ টার দিকে তার মৃত্যু হয়। দুই ভাইবোনের মধ্যে বড় পাভেল। আগে পড়ালেখা করলেও এখন কিছুই করতো না সে। নিহত পাভেলের গ্রামের বাড়ি পটুয়াখালীর বাউফল উপজেলার কেশবপুর গ্রামে।
শ্যামপুর থানার ওসি মিজানুর রহমান বলেন, বখাটের ছুরিকাঘাতে এক যুবকের মৃত্যু হয়েছে বলে শুনেছি। এ ব্যাপারে খোঁজ নেয়া হচ্ছে। লাশ দাফন শেষে নিহতের পরিবার মামলা করবে। আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ