Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

রহস্যজনক বৃদ্ধা খুন

বাউফল (পটুয়াখালী ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

বাউফল পৌর শহরের ৪ নং ওয়ার্ডে থানার সন্নিকটে রহস্যজনকভাবে শাফিয়া বেগম(৬৫) নামে এক বৃদ্ধা খুন হয়েছে। গতকাল রোববার বিকেল সাড়ে ৪টার দিকে বাউফল এ নৃশংস ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

সরেজমিনে দেখা গেছে, নিহতের মাথা ফেটে মগজ বেরিয়ে পড়েছে। রক্তমাখা বিছানার পাশে রক্ত মাখা একটি ইটও পরে রযেছে। স্থানীয়দের ধারণা ওই ইট দিয়ে মাথা থেতলে নৃশংসভাবে খুন করা হয় ওই বৃদ্ধাকে। নিহতের স্বামীর নাম মৃত্যু হানিফ মোল্লা। দিনে দুপুরে এ হত্যাকান্ডের ঘটনায় জনমনে আতঙ্কের সৃষ্টি হয়েছে।

স্থানীয়রা জানান, দুই মেয়ে ও এক পুত্র সন্তানের জননী শাফিয়া বেগম নিজ বাসাতে একাই থাকতেন। স্থানীয় কারো সাথে তেমন কোনো বিরোধ ছিল না। তবে ঠিক কি কারনে এই হত্যাকান্ড ঘটেছে এ বিষয়ে সুস্পষ্ট করে কেউ কিছু বলতে পারেনি।
মাজেদা বেগম নামে এক প্রতিবেশী জানান, ঘটনার দিন বিকেলে স্থানীয় মন্তোস ঠাকুরের স্ত্রী কৃষ্ণা রানী ওই বৃদ্ধা মহিলার ঘরে নারিকেল পাতার শলা আনতে গিয়ে খাটের ওপর শাফিয়া বেগমের মৃত্যু দেহ দেখতে পেয়ে চিৎকার দিলে সবাই ছুটে আসে।
নিহতের মেয়ে মনি বেগম জানান, প্রতিবেশীদের সাথে কিছু বিষয় নিয়ে তার মায়ের ঝগড়া বিবাদ ছিল।
এ বিষয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঠিক কি কারনে ওই বৃদ্ধাকে নির্মমভাবে হত্যা করা হলো সেটা অনুসন্ধান করছি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ