Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

স্বামীর হাতে খুন হলেন রিম্পা

ছাগলনাইয়া (ফেনী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০১৮, ১১:০৫ পিএম

ফেনী শহরের আতিকুল আলম সড়কের খাদেমের ভাড়া বাসা থেকে হাসনাত আরা রিম্পা (১৯) নামে এক গৃহবধূকে স্বামী কর্তৃক হত্যার অভিযোগ পাওয়া গেছে। গত বুধবার রাতে ফেনী মডেল থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে। ঘটনার পর থেকে স্বামী ও শ্বশুর পলাতক রয়েছে। এঘটনায় নিহতের মা নাজমা আক্তার বাদী হয়ে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

স্থানীয় এলাকাবাসী ও পারিবারিক সূত্র জানায়, তারা ফেনী শহরের আতিকুল আলম সড়কে বাসা ভাড়া নিয়ে ওখানে বসবাস করছিল। মঙ্গলবার সকাল থেকে স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিণ্য ও কথা কাটাকাটি হয়। সন্ধ্যায় ওই বাসায় কোন সাড়া শব্দ না পেয়ে দরজায় আঘাত করতে থাকে এতেও কোন আওয়াজ না আসায় তারা পুলিশে খবর দেয়। ফেনী মডেল থানার এস.আই দুলালের নেতৃত্বে একদল পুলিশ লাশ উদ্ধার করে ফেনী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। ঘটনার পর থেকে মো. নোমান রায়হান ও তার পিতা নুর নবী পলাতক রয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য শাশুড়িকে আটক করা হয়েছে। নিহতের মা নাজমা আক্তার অভিযোগ করেন, যৌতুকের জন্য স্বামী ও তার পরিবারের সদস্যরা হাসনাত আরা রিম্পার উপর নির্যাতন চালায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ