Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

গফরগাঁওয়ে ভাইয়ের হাতে ভাই খুন

গফরগাঁও (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

গফরগাঁও উপজেলার জমির সীমানা নিয়ে ভাইয়ের হাতে ভাই খুন হয়েছে। নিহত ব্যক্তির নাম মোঃ আঃ আউয়াল (৪১)। পৌরসভার সালটিয়া ব্রিজ সংলগ্ন পৌর শহরের ষোলহাসিয়া মৌজাতে অবস্থিত জমির সীমানা নিয়ে বিরোধ চলে আসছিল দীর্ঘ দিন ধরে। এরই বৃহস্পতিবার বিরোধ জমিতে গাছ লাগাতে গেলে ঝগড়ার শুরু হয়। এক পর্যায়ে লাঠির আাঘাতে আউয়াল (৪১) আহত হয়। আহত আবদুল আউয়াল চিকিৎসাধীন অবস্থায় গতকাল শুক্রবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।

এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার ৩নং চরআলগী ইউনিয়নের চরমছলন্দ নয়াপাড়া গ্রামের মৃত আব্দুর রহমানের পাঁচ ছেলে নুরুল ইসলাম (৬১), বদরুল আলম (৫৪), শাহজাহান (৪৫), আওয়াল (৪০), জুয়েল (৩১) এর মধ্যে বেশ কিছুদিন ধরে দ্ব›দ্ব চলেছিল। বৃহস্পতিবার সকালে জুয়েল, আউয়াল, শাহজাহান বিরোধপূর্ণ জমিতে গাছ লাগাতে গেলে পাঁচ সহোদরের মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে লোহার রড ও লাঠি দিয়ে পরস্পরকে আঘাত করে। এ সময় আউয়াল, বদরুল আলম ও জুয়েল গুরুতর আহত হয়। গুরুতর আহত আউয়ালকে প্রথমে গফরগাঁও হাসপাতালে , পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল ও অবস্থার অবনতি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল শুক্রবার সকাল সাড়ে ছয়টার দিকে আউয়াল মারা যান।

গফরগাঁও থানার ওসি আব্দুল আহাদ জানান, পারিবারিক কলহে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ