Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশি ব্যবসায়ী খুন

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০১৮, ১২:০৪ এএম

দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশি এক ব্যবসায়ীকে খুন করে তার সর্বস্ব লুটে নিয়েছে দুর্বৃত্তরা। বাংলাদেশ সময় গত শনিবার দিনগত রাত ১০টা ও দক্ষিণ আফ্রিকা এ ঘটনা ঘটে। নিহত ব্যবসায়ীর নাম মো. টিটু খান (৩৫)। সে মির্জাপুর উপজেলা সদরের বাওয়ার কুমারজানী গ্রামের মৃত হাসমত খানের ছেলে। দীর্ঘ এক যুগেরও বেশি সময় টিটু খান ও তার অপর দুই ভাই রঞ্জু খান ও মিঞ্জু খান দক্ষিণ আফ্রিকায় ব্যবসা করে আসছিলেন।

জানা গেছে, দক্ষিণ আফ্রিকার ম্যাসিনা প্রদেশের মাসিছি শহরের দীর্ঘ দিন ধরে অবস্থান নিজস্ব ব্যবসা পরিচালনা করতেন। শনিবার দিনভর ব্যবসা শেষে সন্ধায় হিসাব-নিকাশ শেষে দোকান বন্ধ করে নগদ টাকা নিয়ে ব্যবসাপ্রতিষ্ঠান থেকে বের হলে দুর্বৃত্তরা এসে ধারালো চাকু দিয়ে তার পেটে ও মাথায় আঘাত করে। এতে তার ঘটনাস্থালেই মৃত্যু হয়। এ সময় দুর্বৃত্তরা তার সঙ্গে থাকা নগদ টাকা মোবাইল ফোন লুটে নেয় বলে বড় ভাই রঞ্জু খান জানিয়েছেন। এদিকে টিটুর খুন হওয়ার খবর দেশে জানাজানি হলে বাড়িতে শোকের মাতম শুরু হয়েছে। নিহত টিটু খানের মাগফিরাত নামে সাত বছরের একটি ছেলে রয়েছে। আইনি প্রক্রিয়া শেষে নিহত টিটুর লাশ দেশে পাঠানোর বলে আফ্রিকায় থাকা তার অপর ভাই মিঞ্জু খান জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ