Inqilab Logo

রোববার, ০২ জুন ২০২৪, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সোনারগাঁওয়ে বেড়াতে গিয়ে খুন হলো দুই বন্ধু

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০১৮, ১:১৫ পিএম

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে বেড়াতে গিয়ে দুই বন্ধু খুন হয়েছেন। নিহত দুই যুবক নীলফামারীর বাসিন্দা। আজ বৃহস্পতিবার বেলা ১১টার সোনারগাঁওয়ের কাঁচপুরের কাজীপাড়া এলাকার একটি মেস থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ। তাদের মধ্যে একজনকে গলাকাটা অবস্থায় এবং আরেকজনকে রশিতে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়। নিহতরা হলেন নীলফামারীর ডোমার জোড়াবাড়ির এরশাদুল ইসলামের ছেলে মিনারুল (২৭) ও একই থানার কামানিয়া গ্রামের দিলু মিয়ার মজনু (৩০)। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বুধবার রাতে মিনারুল ও মজনু সোনারগাঁওয়ে বেড়াতে আসেন। সেখানে সোনাপুর কলাবাগান এলাকায় হাসিনা বেগমের বাড়িতে ভাড়া থাকেন তাদের আত্মীয় ও নীলফামারীর বাসিন্দা বাদশা মিয়া। আজ সকাল ১০টার দিকে স্থানীয়রা লাশ দেখতে পেয়ে থানায় খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

সোনারগাঁও থানা পুলিশের পক্ষ থেকে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানানো হয়েছে, ধারণা করা হচ্ছে, রাতে তাদের দুজনের মধ্যে কোনো কিছু নিয়ে ঝামেলার সূত্র ধরে মিনারুলকে হত্যার পর আনুশোচনা থেকে নিজেই আত্মহত্যা করেন মজনু।

বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। তবে ঘটনার পর থেকেই বাড়ির মালিক হাসিনা বেগম ও নিহতদের আত্মীয় বাদশা মিয়া পলাতক ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ