Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মামার হাতে ভাগ্নে খুন

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

বেগমগঞ্জ উপজেলার গোপালপুর ইউনিয়নে বাড়ী থেকে ডেকে নিয়ে মো. রুবেল (২৭) নামের এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার মামার বিরুদ্ধে। এই ঘটনায় সন্দেহজনক এক জনকে আটক করেছে পুলিশ। গতকাল বুধবার সকাল ৯টার দিকে মহিবুল্লাপুর গ্রাম থেকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত রুবেল ওই গ্রামের আব্দুল আজিজের ছেলে। স্থানীয় সূত্রে জানা গেছে, মহিবুল্লাপুর গ্রামের বাসিন্দা মৃত মোবারকের ছেলে জাহাঙ্গীর (৪২) ও নুরুল সেলামের ছেলে মো. মজিব (৪০) এবং রুবেল একই সাথে এলাকায় চলাফেরা করতো। জাহাঙ্গীর সম্পর্কে রুবেলের মায়ের চাচাতো ভাই। মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে রুবেলকে বাড়ী থেকে ডেকে নিয়ে যায় জাহাঙ্গীর। পরে তাদের বাড়ী থেকে কিছুদূর সামনে গিয়ে রুবেলের উপর হামলা করে জাহাঙ্গীর ও মজিবের লোকজন। এসময় তারা রুবেলকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে রাস্তার উপর ফেলে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে রুবেলের মৃত্যু হয়।
একাধিক সূত্রে জানা গেছে, রুবেল, জাহাঙ্গীর ও মজিবসহ এলাকার আরো কয়েকজন অস্ত্র ও মাদকের ব্যবসা করতো। স্থানীয়দের ধারণা, অস্ত্র ব্যবসার টাকা ভাগাভাগি নিয়ে এই হত্যাকান্ডের ঘটনা ঘটতে পারে।
বেগমগঞ্জ থানার ওসি ফিরোজ আলম মোল্লা জানান, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে। তবে মূল আসামি জাহাঙ্গীর ও মজিব পলাতক রয়েছে। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ