Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মিরপুরে মাদক ক্রেতা ও চা বিক্রেতা খুন

দুই দিনেও অধরা খুনিরা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৮, ১২:৫৪ এএম

রাজধানীতে পৃথক ঘটনায় মিরপুরের ২ নম্বর সেকশনে জাকির হোসেন এবং ১১ নম্বর সেকশনে সাব্বির খুনের ঘটনায় গতকাল পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। এমনকি ঘটনা দুটিতে জড়িতদের বিষয়ে তেমন কোনো ক্লুও পায়নি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। পুলিশের দাবি জাকির খুনের সঙ্গে জড়িত একজনকে চিহ্নিত করা হয়েছে। তাকে আটক করতে পারলে এ ঘটনায় জড়িত অন্যান্য খুনিদেরও গ্রেফতার করা সম্ভব হবে। যদিও ঘটনার পর জাকিরের স্বজনরা জানান, মিরপুর কমার্স কলেজের ঢাল সংলগ্ন বস্তিতে মাদক কিনতে গিয়ে মাদক বিক্রেতার ছুরিকাঘাতে নিহত হন জাকির। নিহত জাকিরের খালাতো ভাই পিন্টু জানান, যশোর জেলার মোল্লাপাড়া গ্রামের উকিল উদ্দিনের ছেলে জাকির। পেশায় পরিবহন শ্রমিক জাকির এক সন্তান ও স্ত্রী সাহিদাকে নিয়ে মিরপুর চলন্তিকা মোড় এলাকায় থাকতেন। গত শুক্রবার রাত ৮টার দিকে মিরপুর কমার্স কলেজের ঢাল সংলগ্ন বস্তিতে মাদক কিনতে যায়। এ সময় দর কষাকষি নিয়ে জাকিরের সঙ্গে মাদক বিক্রেতাদের কথা কাটাকাটির এক পর্যায় বিক্রেতারা তার বুকে ছুরিকাঘাত করে। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। মৃত্যুর আগে জাকির বিষয়টি তাদের জানিয়ে গেছেন বলে দাবি পিন্টুর।
এ দিকে পল্লবী থানার ওসি নজরুল ইসলাম জানান, শুক্রবার বিকেলে মিরপুর ১১ নম্বর সেকশনে সিটি কর্পোরেশনের একটি পরিত্যক্ত ভবন থেকে সাব্বির (২২) নামে এক চা বিক্রেতার লাশ উদ্ধার করা হয়। নিহতের শরীরের বিভিন্ন জায়গায় জখমের চিহ্ন দেখে আমরা নিশ্চিত হয়েছি এটি হত্যাকান্ড। তবে, কারা কি কারণে ওই যুবকে খুন করেছে সেটি নিশ্চিত হতে পারিনি। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য ৫ জনকে আটক করা হয়েছে। তবে, কাউকে গ্রেফতার করা যায়নি। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান ওসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ