Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রায়পুরে পিতার হাতে পুত্র খুন!

রায়পুর (লক্ষীপুর) থেকে হারুনুর রশিদ : | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০১ এএম

লক্ষীপুরের রায়পুরে মোঃ সাগর (২৮) নামে দত্তক পুত্রকে কুপিয়ে হত্যা করেছে পিতা বেলায়েত হোসেন ভূঁইয়া (৬৫)। সোমবার গভীর রাতে পৌর শহরের মধুপুর এলাকায় হারিস ভূঁইয়ার বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় রাতেই ঘাতক পিতাকে আটক করেছে পুলিশ।
নিহত সাগরের স্ত্রী সাথী বেগম জানায়, আমার স্বামী জোনাকি পরিবহনের সুপারভাইজার হিসেবে কর্মরত। আমার শ্বশুর তার কষ্টে উপার্জিত অর্থের হিসেব নিয়ে প্রায় তর্কে বিতর্কে লিপ্ত হতো। গত রাতে আমাদের স্বামী-স্ত্রীর কথা কাটাকাটি নিয়ে আমার শ্বশুর উত্তেজিত হয়ে আমাদের রুমে ঢুকে পড়ে এবং আমার স্বামীকে এলোপাতাড়ি কুপিয়ে নৃশংস ভাবে হত্যা করে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে রাতেই পুলিশ অভিযান চালিয়ে ঘাতক বাবাকে আটক করে।
দীর্ঘ ২৫ বছর আগে চায়ের দোকানদার বেলায়েত হোসেন বেলা ছেলে সন্তান না থাকায় চরমোহনা ইউপি’র ভজার মার্কেট এলাকার তোফায়েল আহম্মেদ ও মনোয়ারা খাতুনের ছেলেকে দত্তক নেয়। ইতিপূর্বে তার আরো ২টি ছেলে সন্তান রয়েছে।
রায়পুর থানা ওসি (তদন্ত) মোহাম্মদ সোলায়মান চৌধুরী বলেন, পারিবারিক বিরোধকে কেন্দ্র করে পালক পুত্রকে হত্যার দায়ে বেলায়েত হোসেন বেলাকে আটক করে আদালতে সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ