Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নরসিংদীতে স্বামীর হাতে স্ত্রী খুন

নরসিংদী থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৫ এএম

ইয়াসমিন আক্তার (৩২) নামে এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে রায়পুরা থানা পুলিশ । গতকাল বৃহস্পতিবার সকালে রায়পুরা উপজেলার মির্জানগর ইউনিয়নের দক্ষিণ মির্জানগর গ্রামের নিকটবর্তী আড়িয়ালখাঁ নদী থেকে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরন করেছে। নিহতের ছোট ভাই রুবেল মিয়া জানায়, নরসিংদী সদর উপজেলার খোদাদিলা গ্রামের আবদুল ওহাবের কন্যা ইয়াছমিন আক্তারকে ২০০২ সালে রায়পুরা উপজেলার মির্জানগর ইউনিয়নের দক্ষিণ মির্জানগর গ্রামের কাশেম
আলীর পুত্র নবী হোসেনের সাথে বিয়ে দেয় । ইতিমধ্যে তাদের সংসারে ৩ ছেলে ১ মেয়ে জন্মগ্রহণ করে।
কিছুদিন পুর্বে সাবিনা নামে এক মেয়ের সাথে প্রেম করে বিয়ে করে বাড়িতে নিয়ে আসে নবী হোসেন । গত রোববার দিন রাতে এ নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়ার সৃষ্টি হয়। কথাকাটির এক পর্যায়ে নবী হোসেন দা’ দিয়ে ইয়াসমিন আক্তারকে মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই ইয়াছমিন মারা যায়। পরে তড়িঘরি করে নবী হোসেন ও তার দ্বিতীয় স্ত্রী সাবিনা ইয়াছমিনের লাশ পার্শ¦বর্তী আড়িয়াল খা নদীতে ফেলে দিয়ে বাড়ী থেকে পালিয়ে যায়। অনেক খোজাখুঁজির পর বৃহস্পতিবার ভোরে উল্লেখিত সাথান থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়।
রায়পুরা থানার ওসি দেলোয়ার হোসেন জানান, এ ব্যাপারে নিহতের ছোট ভাই রুবেল মিয়া বাদী হয়ে রায়পুরা থানায় একটি হত্যা মামলা দায়ের করে। পুলিশ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে তুলাতুলি এলাকা থেকে নবী হোসেনের দ্বিতীয় স্ত্রী সাবিনাকে গ্রেফতার করে। সাবিনা ঘটনার সত্যতা স্বীকার করে । ঘাতক নবী হোসেন পলাতক রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ