Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ফতুল্লার ব্যাংক কলোনীতে যুবক খুন

স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০১৮, ১:০৫ এএম

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় মনির হোসেন (৩৫) নামে যুবককে টেঁটাবিদ্ধ করে হত্যার অভিযোগ উঠেছে অজ্ঞাত পরিচয় দুর্বৃত্তদের বিরুদ্ধে। গত মঙ্গলবার সন্ধ্যায় ফতুল্লার বাংক কলোনী এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মনির হোসেন ফেরি করে মালামাল বিক্রি করতো। সে ফতুল্লার ব্যাংক কলোনী এলাকার নুরুদ্দিন মিল্কির ছেলে।
নিহতের বড় বোন মিনা আক্তার জানান, মনিরের প্রথম স্ত্রী ফারজানা আক্তার নুপুর সরকারি চাকরি পাবার পর তাকে ছেড়ে চলে যায়। তারপর সে পারুল নামের একজনকে দ্বিতীয় বিয়ে করে। পারুলেরও এটি দ্বিতীয় বিয়ে ছিল। তার প্রথম স্বামী ছিল বাবুল। পারুলের এক মেয়ে রয়েছে নাম রিয়া, সে বিবাহিত।
তিনি জানান, রিয়ার স্বামী সিফাত প্রায় সময়ই এই বাড়িতে বেড়াতে আসত এই সময় পারুল মনিরের উপর নির্যাতন চালাত। এর মধ্যে আবার বাবুলের কাছে ফিরে যায় পারুল। এরপর থেকেই পারিবারিক লেনদেন নিয়ে পারুল ও মনিরের মধ্যে শুরু হয় ঝগড়া। সিফাত সন্ধ্যায় দোকানে যায় কিছু কেনাকাটা করতে তখনি খবর পায় কে বা কারা মনিরকে টেঁটা মেরেছে। পরে স্থানীয় লোকজন তাকে হাসপাতালে নিয়ে যায়।
খানপুরে অবস্থিত নারায়ণগঞ্জ ৩০০ শয্যা হাসপাতালের জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডাক্তার সরোয়ার হোসেন জানান, টেঁটাটি তার পেটের বামপাশে বিঁধেছে। এতে করে প্রচুর রক্তক্ষরণ হয়ে সে মারা যায়।
ফতুল্লা মডেল থানার উপ পরিদর্শক (এসআই) দিদার জানান, খবর পেয়ে হাসপাতালে এসে লাশ দেখতে পেয়েছি। নিহতের পরিবারের অভিযোগও শুনছি। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ