Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে শিশু কন্যার সামনে মা খুন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম | আপডেট : ১:০৮ এএম, ২ আগস্ট, ২০১৮

বিছানায় হাত-পা ও মুখ বাঁধা মায়ের লাশ। এ অবস্থায় মায়ের কোলে গড়াগড়ি খাচ্ছিল শিশুটি। একপর্যায়ে মায়ের কোলেই ঘুমিয়ে পড়ে সে। এভাকে কেটে যায় কয়েক ঘণ্টা। শিশু কন্যার সামনে খুন করা হয় অন্তঃস্বত্ত্বা গৃহবধূকে। ঘটনাটি ঘটেছে গতকাল বুধবার বন্দরনগরীর চান্দগাঁও থানাধীন ফরিদার পাড়া এলাকায়। খবর পেয়ে বিকেলে বিবি রহিমার (২৭) লাশ উদ্ধার করে পুলিশ। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে জানিয়েছে পুলিশ।
নিহত বিবি রহিমার স্বামী এহতেশামুল পারভেজ সিদ্দিকী চট্টগ্রাম আদালতে আইনজীবী। চান্দগাঁও থানার ওসি আবুল বাশার দৈনিক ইনকিলাবকে বলেন, ওই আইনজীবী বিকেল ৩টায় তিনি বাসায় ফিরে দরজায় কড়া নাড়েন। কিন্তু কোন সাড়া শব্দ না পেয়ে দরজা খুলে ভেতরে ঢোকেন। পরে তিনি ঘরের খাটে স্ত্রীর লাশ দেখে পুলিশে খবর দেন।
পুলিশের পাশাপাশি ওই বাসায় যান সিআইডির ক্রাইম সিন ইউনিট ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের সদস্যরা। পুলিশের ধারণা, সকালে যে কোনো সময় বাসায় হানা দিয়ে খুনিরা গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা করেছে। নিহতের স্বামীকে পুলিশ জিজ্ঞাসাবাদ করছে। ফরিদারপাড়া এলাকার একতলা বাড়িটি তাদের নিজস্ব। রহিমার বাবার বাড়ি ফটিকছড়ি উপজেলায়। ওই বাসার পেছনে আরেকটি ভাড়া বাসায় দুজন যুবক থাকেন। তাদের পাওয়া যাচ্ছে না বলে পুলিশের একটি সূত্র জানিয়েছে।
নগর পুলিশের উপ-কমিশনার মোঃ আব্দুল ওয়ারিশ খান বলেন, কী কারণে এই হত্যাকান্ড হয়েছে সেটা আমরা এখনও নিশ্চিত নই। ডাকাতি কিংবা ধর্ষণের মতো কোন ঘটনা ঘটেনি। তাহলে কেন এই হত্যাকান্ড সেটা তদন্ত করে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

২৪ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ