Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

গরু ধানের চারা খাওয়ায় কৃষক খুন !

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০১৮, ১২:০১ এএম


 ময়মনসিংহের নান্দাইলউপজেলায় আব্দুল হেলিম (৪০) নামে এক কৃষককে ছুরিকাঘাত করে হত্যা করেছে প্রতিপক্ষরা। সোমবার সকালে উপজেলার কান্দিউড়া গ্রামে এ ঘটনা ঘটে। পরে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়।
নান্দাইল মডেল থানা পুলিশ জানায়, রোববার বিকেলে ওই গ্রামের আব্দুল হেলিমের গরু প্রতিবেশী হাফিজ উদ্দিনের ধান বীজতলার চারা খেয়ে ফেলে। এতে হাফিজ উদ্দিন ক্ষুব্ধ হয়ে হেলিমের গরুকে ধরে নিয়ে তার বাড়ীতে বেঁধে রাখে। পরে হেলিম হাফিজের বাড়ি থেকে তার গরু জোর করে নিয়ে আসে। এ নিয়ে সোমবার সকালে দু’জনের মধ্যে আবারও কথা কাটাকাটি হলে হেলিমকে ছুরিকাঘাত করেন হাফিজ উদ্দিন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে হেলিমের মৃত্যু হয়।
নান্দাইল মডেল থানার ওসি কামরুল ইসলাম মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। জড়িতদের গ্রেফতারেও পুলিশের অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ