Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গফরগাঁওয়ে ছুরিকাঘাতে যুবক খুন

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ২৯ জুন, ২০১৮, ৫:২৩ পিএম

ময়মনসিংহের গফরগাঁওয়ে প্রতিপক্ষের ছুরিকাঘাতে জুয়েল (২৫) নামে এক রাজমিস্ত্রি যুবক চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। শুক্রবার সকাল ১১ টার দিকে তার লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এর আগে বৃহস্পতিবার রাতে উপজেলার রসুলপুর ইউনিয়নের ছয়আনি রসুলপুর গ্রামে এ খুনের ঘটনা ঘটে।  
স্থানীয়রা ও গফরগাঁও থানা পুলিশ সূত্র জানায়, রসুলপুর গ্রামের রাজমিস্ত্রি জুয়েলের সঙ্গে সহযোগীর কাজ করতো একই এলাকার ফরহাদ। জুয়েলের কাছে ফরহাদসহ কয়েক জনের কিছু টাকা পাওনা ছিল। জুয়েল সেই টাকা দিতে গড়িমসি করছিল। এ নিয়ে বিরোধের জের ধরে বৃহস্পতিবার (২৮ জুন) রাতে জুয়েলের বুকে ছুরিকাঘাত করে ফরহাদ। পরে তাকে ওই রাতেই স্থানীয় ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকাল ১০টার দিকে মারা যায় জুয়েল।
গফরগাঁও থানার ওসি আব্দুল আহাদ জানান, এই ঘটনায় দুপুরে জুয়েলের স্ত্রী বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ