Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চাঁদপুরে কেন্দ্রীয় মহিলা আ.লীগ নেত্রী ও কলেজ অধ্যক্ষ খুন

স্বামী জহিরুল ইসলাম আটক

চাঁদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুন, ২০১৮, ১০:০৪ এএম | আপডেট : ২:১৭ পিএম, ৫ জুন, ২০১৮

চাঁদপুরের ফরিদগঞ্জ গল্লাক আদর্শ ডিগ্রি কলেজের অধ্যক্ষ, মহিলা আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য, চাঁদপুর সরকারি মহিলা কলেজের সাবেক ভিপি শাহিনা সুলতানা ফেন্সি (৫৭) খুন হয়েছে। এ ঘটনায় ফেন্সির স্বামী অ্যাডভোকেট জহিরুল ইসলামকে আটক করেছে পুলিশ।
সোমবার (৪ জুন) দিবাগত রাত ১০টায় শহরের ষোলঘরে নিজস্ব বাসভবনের চারতলা বাড়ির দ্বিতীয় তলায় এ ঘটনা ঘটে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়া ছবিতে দেখা গেছে যে, বেড রুমের ভেতরে খাটের পাশে মেঝেতে অধ্যক্ষ শাহিন সুলতানা ফেন্সির রক্তাক্ত দেহ পড়ে আছে। লাশের আশপাশে ছোপ ছোপ রক্ত ছড়িয়ে ছিটিয়ে আছে।
এদিকে অ্যাড. জহিরের ছোট ভাই নয়ন জানান, তার ভাই মসজিদ থেকে নামাজ শেষ করে বাসায় গিয়ে দেখেন ঘরের দরজা খোলা। ভেতরে ডুকে দেখেন তার স্ত্রীর লাশ ফ্লোরে পড়ে আছে। তখনই অ্যাড. জহির তার ভাইসহ আত্মীয়-স্বজন এবং থানাকে ফোন দেন। নয়ন জানান, রাত প্রায় সাড়ে ১০টার দিকে তাকে তার ভাই ফোন দিয়ে ভাবী খুন হওয়ার ঘটনা জানান।
নিহতের বড় ভাই ষোলঘর আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নঈমুদ্দিন খান ঘটনাস্থলে এ প্রতিবেদককে বলেন, তার ভগ্নিপতি অ্যাড. জহির দ্বিতীয় বিবাহ করেছেন। প্রথম স্ত্রী হচ্ছেন তার বোন ফেন্সি। তার বোনের সংসারে তিন মেয়ে রয়েছে। তাদের তিনজনেরই বিয়ে হয়েছে। দুই মেয়ে দেশের বাইরে থাকেন। অ্যাড. জহিরের দ্বিতীয় বিয়ে করায় তাদের মধ্যে পারিবারিক কলহ লেগেই থাকতো। তিনিসহ অন্য ভাই-বোনরা জোর দিয়ে বলেন, অ্যাড. জহিরই তার স্ত্রীকে খুন করেছে।
নিহত ফেন্সির স্বামী অ্যাডভোকেট জহিরুর ইসলামের গ্রামের বাড়ী চাঁদপুর সদর উপজেলার মৈশাদী ইউনিয়নের শিলন্দিয়া গ্রামে । তিনি জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সম্পাদক ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি।
মডেল থানার অফিসার ইনচার্জ ওয়ালী উল্লাহ অলি জানান, রাত সাড়ে ১০টার পর খবর পেয়ে তারা ঘটনাস্থলে যান। এরপর খুনের ঘটনা দেখতে পেয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানান। অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মো. মিজানুর রহমানসহ বেশ ক’জন পুলিশ ইন্সপেক্টর, পিবিআই ও ডিবি পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ওসি জানান, লাশের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। মাথার মাঝামাঝি স্থানে প্রচণ্ড আঘাত রয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকেই অ্যাড. জহিরকে আটক করে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ