Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

শেরপুরে ব্যবসায়ী খুন

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০১৮, ১১:৫১ এএম | আপডেট : ১২:৩৬ পিএম, ২৩ ফেব্রুয়ারি, ২০১৮

শেরপুর জেলা শহরের শেখহাটির রডসিমেন্টর ব্যবসায়ী রাজু মিয়ার লাশ আজ ২৩ ফেব্রুয়ারি সকালে শেরপুর জেলা শহরের দীঘারপাড়ের পাশে কান্দাপাড়া নামক স্থানে একটি ধান ক্ষেত থেকে উদ্ধার করেছে পুলিশ।
রাজু শেরপুর পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও শেরপুর শহর বিএনপির সভাপতি এডভোকেট আব্দুল মান্নানের ভাই এবং শেরপুর জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ও গাজির খামার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান খলিলুর রহমানের শ্যালক।
পরিবারের পক্ষ থেকে জানানো হয়, ২২ ফেব্রুয়ারি রাতে কে বা কারা ব্যবসায়ী রাজুকে ১ লক্ষ ২৫ হাজার পাওনা টাকা দেয়ার কথা বলে শেরপুর জেলা শহরের খোয়ারপাড় শাপলাচত্বর মোড়ে আসতে বলে। পরে সে খোয়ারপাড় শাপলাচত্বর মোড়ের দিকে আসার বেশ কিছুক্ষণ পর তার স্ত্রী তাকে ফোন দিলে ফোন রিসিভ করে দুর্বৃত্তরা বন্ধ করে দেয়। এর পরে আর তাকে পাওয়া যায়নি। সারারাত তারা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির পরও তারা খুঁজে পায়নি। আজ ২৩ ফেব্রুয়ারি সকালে কান্দাপাড়ার একটি ধান ক্ষেতে গলায় ওড়না পেঁচানো ও ধারালো ছুড়ির আঘাতের চিহ্নসহ পাওয়া যায়। পরে পুলিশ গিয়ে তার লাশ উদ্ধার করে। এসময় রাজুর ব্যবহৃত এপাচি মোটর সাইকেল, মোবাইল ও খুনিদের একটি স্যান্ডেল উদ্ধার করে পুলিশ।
এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে সাবেক চেয়ারম্যান ও শেরপুর জেলা কৃষকলীগের সা: সম্পাদক খলিলুর রহমান জানান, তারা সারারাত থেকে খুঁজছিল রাজুকে। আর যাদেরকে সন্দেহ করা হয়েছে তারা কেউ রাতে বাসায় ছিল না।
এ বিষয়ে শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: নজরুল ইসলাম জানান, রাজুকে খুন করা হয়েছে। আমারা মামলা নিচ্ছি, খুব দ্রুতই খুনিদের খুজে বের করে আইনের আওতায় আনতে পারবো। এর বেশী এই মুহূর্তে বলা যাবেনা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ