Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদক ব্যবসা নিয়ে বিরোধে যুবক খুন

পাবনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:৫৯ পিএম

মাদক ব্যবসা নিয়ে বিরোধের জেরে পাবনার ছাতিয়ানীতে সহযোগীদের হাতে ফয়সাল হোসেন (৩৫) নামে এক যুবক খুন হয়েছেন। এ ঘটনায় রনি হোসেন নামে আরেকজন গুরুতর আহত হয়েছেন।
গতকাল দিবাগত রাত প্রায় ২ টার দিকে এ ঘটনা ঘটে।
নিহত ফয়সাল পাবনা পৌর সদরের ছাতিয়ানী পূর্বপাড়া মহল্লার ফখরুল ইসলামের ছেলে এবং আহত রনি একই এলাকার রইস উদ্দিনের ছেলে।
পুলিশ ও এলাকাবাসী জানায়, মাদক ব্যবসায় আধিপত্য বিস্তার নিয়ে কয়েকদিন ধরে ফয়সাল-রনির সঙ্গে তাদেরই লোকজনের বিরোধ চলছিল। এরই জেরে সোমবার রাত ২টার দিকে ছাতিয়ানী পূর্বপাড়া মহল্লায় বাড়ির সামনে রনিকে এবং ফজলে রাব্বী স্কুলমাঠে ফয়সালকে কোপায় তাদের সহযোগীরা। গুরুতর আহত অবস্থায় রনিকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা। তবে রাতের অন্ধকারে ফয়সালকে খুঁজে পায়নি স্বজনরা।
পাবনা সদর থানার এসআই আব্দুস সালাম জানান,
আজ মঙ্গলবার সকালে ফজলে রাব্বী স্কুলমাঠে ফয়সালের লাশ পড়ে থাকতে দেখেন এলাকাবাসী। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।
এসআই সালাম জানান, নিহত ফয়সাল ও আহত রনি এলাকায় চিহ্নিত মাদক ব্যবসায়ী। মাদক বেচাকেনা নিয়ে বিরোধের জেরে সহযোগীরাই ফয়সালকে খুন করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ