Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফেনীতে ছাত্রলীগ নেতা খুন

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০১৮, ১২:২০ পিএম

ফেনী পৌর শহরে শাকিল (২০) নামে ছাত্রলীগের এক নেতাকে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় শহরের এসএসকে সড়কে এ ঘটনা ঘটে। নিহত শাকিলের গ্রামের বাড়ি কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার গুনবতি এলাকায়। তিনি ফেনী জয়নাল হাজারী কলেজের এইচএসসি পরীক্ষার্থী ও ফেনী পৌরসভার ১৭ ওয়ার্ড ছাত্রলীগের যুগ্ন আহবায়ক ছিলেন।
ফেনী শহর ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম পিটু জানান, গতকাল সন্ধ্যায় এসএসকে সড়কের জহিরিয়া মসজিদ সামনে আগে থেকে ওৎপেতে থাকা দুর্বৃত্তরা তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে শাকিলের অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাত ১১টার দিকে তার মৃত্যু হয়।
ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাশেদ খান চৌধুরী জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় ৩ জনকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

২৪ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ