Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মার্কিন অভিনেত্রী মেগান মার্কলকে বিয়ে করছেন প্রিন্স হ্যারি

ইনকিলাব ডেস্ক: | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

মার্কিন অভিনেত্রী মেগান মার্কলের সঙ্গে চুটিয়ে প্রেমের পর বিয়ের বন্ধনে আবদ্ধ হওয়ার ঘোষণা দিলেন ব্রিটিশ প্রিন্স হ্যারি। সোমবার ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।
ব্রিটিশ সিংহাসনের পঞ্চম উত্তরাধিকারী চার্লস হ্যারি আগামী বসন্তে মার্কিন এ অভিনেত্রীর সঙ্গে গাঁটছাড়া বাঁধবেন। লন্ডনের কেনসিংটন প্যালেসের নটিংহাম কটেজে বসবাস করবেন তারা। ২০১৬ সালের দিকে এ জুটির মধ্যে প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়ে। চলতি মাসের শুরুর দিকে তাদের বাগদান সম্পন্ন হয়। এক বিবৃতিতে প্রিন্স হ্যারি বলেছেন, আনন্দের সঙ্গে তিনি বাগদানের ঘোষণা দিচ্ছেন এবং মার্কলের বাবা-মায়ের আশীর্বাদও পেয়েছেন তিনি।
বিবিসি বলছে, ব্রিটিশ প্রিন্সের বাগদানের ব্যাপারে শুধুমাত্র রানী ও তার পরিবারের অন্যান্য ঘনিষ্ঠ সদস্যরা জানতেন; যা লন্ডনেই সম্পন্ন হয়েছে। ক্লিয়ারেন্স হাউসের এ ঘোষণায় প্রিন্স অব ওয়েলস এবং ডাচেস অব কর্নওয়ালসের কর্মকর্তারা বলেছেন, যথাসময়ে প্রিন্সের বিয়ের তারিখ ঘোষণা করা হবে। বিয়ের পর মার্কলে ব্রিটিশ রাজ পরিবারের জ্যেষ্ঠ সদস্য হবেন। ডিউক অব এডিনবার্গ ও ব্রিটিশ রানী রাজ পরিবারের নতুন এ দম্পতির জন্য আনন্দ প্রকাশ করেছেন। একই সঙ্গে তাদের সুখী দাম্পত্য কামনা করেন তিনি। বাকিংহাম প্যালেসের এক মুখপাত্র এ তথ্য জানিয়েছেন।
৩৩ বছর বয়সী প্রিন্স হ্যারির তিন বছরের বড় মার্কিন অভিনেত্রী মার্কল (৩৬)। চলতি বছরের সেপ্টেম্বরে প্রথমবারের মতো এ জুটি প্রকাশ্যে আসেন। যুদ্ধাহত সৈনিকদের সম্মানে প্রিন্সের আয়োজিত আন্তর্জাতিক ক্রীড়া প্রতিযোগিতা ইনভিকটাস গেমসের উদ্বোধনী অনুষ্ঠানে তাদের দেখা যায়। এক বন্ধুর মধ্যস্থতায় গত বছরের জুলাইয়ে লন্ডনে স্বাক্ষাৎ করেন প্রিন্স হ্যারি ও মার্কল। গত নভেম্বরে মার্কলের সঙ্গে সম্পর্ক রয়েছে বলে প্রথমে নিশ্চিত করেন হ্যারি। সূত্র : বিবিসি, এএফপি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিনেত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ