Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

থানার ভেতরেই ধর্ষণ-খুনের হুমকি, লাইভে এসে কাঁদলেন অভিনেত্রী!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০২২, ১১:৫৯ এএম

থানার ভেতরেই পুলিশের কাছে হেনস্থার শিকার অভিনেতা জীতু কমল ও তার স্ত্রী অভিনেত্রী নবনীতা দাস। এরপর সামাজিক যোগাযোগমাধ্যমে লাইভে এসে নিজের ক্ষোভ উগরে দেন অভিনেত্রী। এমনকী কেঁদেও ফেলেন তিনি। সেখানে পুলিশি হেনস্থার কথাও তুলে ধরেন তারা।

লাইভে নবনীতা বলেন, পুলিশির সামনেই তাকে ধর্ষণ ও খুনের হুমকি দেওয়া হয়। কিন্তু পুলিশ তাদের কিছুই বলে না। এমনকী ঐ যুবকদের ভয়ে থানা থেকে বের হতেও ভয় পাচ্ছেন তিনি। এ কারণে দীর্ঘ সময় থানাতেই বসে থাকেন তারা। সেখান থেকেই লাইভে এসে অভিনেত্রী জানান, তার শরীর খারাপ লাগছে কিন্তু তিনি থানা থেকে বের হতে ভয় পাচ্ছেন।

জানা যায়, অভিনেতা জীতু কমল ও তার স্ত্রী নবনীতা দাস বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) দুপুরে তাদের নিজস্ব গাড়িতে যাচ্ছিলেন। অভিযোগ- সেই সময় নিমতা মাঝেরহাটি মোড়ে তাদের গাড়িকে একটি পণ্যবাহী গাড়ি ধাক্কা মারে। সে সময় অভিনেতাদের গাড়ির চালক সেই গাড়িটিকে আটকানোর চেষ্টা করলে তাকে গাড়িতে চাপা দেওয়ার চেষ্টা করা হয়।

এরপর অভিনেতা-অভিনেত্রী থানায় অভিযোগ জানাতে গেলে বেশ কিছুক্ষণ ধরে থানায় তাদের অপেক্ষা করতে হয় এবং ঠিক সেই সময় তাদের গাড়ি চালককে ওই পণ্যবাহী গাড়ি চালকরা হেনস্থা করতে থাকে। তারা তা দেখতে পেয়ে ছুটে যান এবং তাদের চালককে থানায় নিয়ে আসলে থানার গেটের মুখে অভিনেত্রীকে মেরে ফেলার হুমকি দেয় ঐ যুবকেরা। এই ঘটনা নিয়ে পুলিশ প্রশাসনের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন জীতু ও নবনীতা।

নবনীতার লাইভের পর একাধিক গণমাধ্যমে সংবাদটি প্রকাশ হলে নড়েচড়ে বসে পুলিশ। জানা যায়, অভিযুক্ত পুলিশ অফিসারের বিরুদ্ধে বিচার বিভাগীয় তদন্ত শুরু হবে।

পুলিশের দাবি, নবনীতা দাস অভিযোগের ভিত্তিতে এফআইআর দায়ের করা হয়েছে। এরপরেই অভিযুক্ত গাড়ি চালককে গ্রেপ্তার ও একজন পুলিশের বিরুদ্ধেও অভিযোগ দায়ের করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিনেত্রী


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ