Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ব্রাহ্মণবাড়িয়ায় তুচ্ছ ঘটনায় কিশোর খুন, গ্রেফতার ১

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০১৭, ৩:৩২ পিএম

ব্রাহ্মণবাড়িয়ায় তুচ্ছ ঘটনায় দেলোয়ার হোসেন হৃদয় (১৬) নামে এক কিশোর হত্যার ঘটনায় হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে বিক্ষোভ হয়েছে। হত্যার ঘটনায় অভিযুক্ত অন্যতম প্রধান আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। জানা যায়, রবিবার রাতে পূর্ব মেড্ডা স্কুল মসজিদ এলাকায় ৩ দিনব্যাপী তফসির মাহফিল চলছিল। রাতে ওই এলাকার স্থানীয় জুলা বাড়ির ছিব্বাতুল্লাহ ও সহযোগীরা ডিম দিয়ে এক ধরনের জুয়া খেলা পরিচালনা করছিল। এসময় তফসির মাহফিলের স্বেচ্ছাসেবী দেলোয়ার হোসেন হৃদয় তাদের খেলতে বাধা প্রদান করে। এসময় উভয়ের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে ছিব্বাতুল্লাহ মসজিদ মাঠ এলাকার গেইটে দেলোয়ার হোসেন হৃদয়কে উপর্যুপরি ছুরিকাঘাতে গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ফাইজুর রহমান ফয়েজ মৃত ঘোষণা করে। চিকিৎসক ফাইজুর রহমান ফয়েজ জানান, বুকে দুটি ছুরিকাঘাতে অতিরিক্ত রক্তক্ষরণের জন্যই তার মৃত্যু হয়েছে। তাকে বাঁচাতে গিয়ে রাহাত (১৮) ও জুনায়েদ (১৮) নামে অপর দুই যুবক ছুরিকাঘাতে গুরুতর আহত হয়। রাতেই তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। নিহত দেলোয়ার হোসেন হৃদয় শহরের হাসপাতাল রোডের ফুল ব্যবসায়ী ইউনুস মিয়ার ছেলে। গতকাল সোমবার দুপুরে নিহতের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।
এদিকে সন্ত্রাসীদের হামলায় নিহত দেলোয়ার হোসেন হৃদয়’র হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে প্রতিবাদে গতকাল সোমবার শহরে বিক্ষোভ মিছিল হয়েছে। ক্ষুব্ধ এলাকাবাসী সকালে বিক্ষোভ মিছিল বের করে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে প্রেসক্লাবের সামনে মানববন্ধন করে। নিহতের চাচা দানিশ মিয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা শ্রমিক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ আনিসুর রহমান, শাহজাহানসহ এলাকাবাসী। মানববন্ধনে বক্তারা, ২৪ ঘণ্টার মধ্যে আসামীদের গ্রেফতারের দাবী জানান।
অন্যদিকে পুলিশ গতকাল সোমবার দুপুর সাড়ে হত্যার ঘটনায় মূল অভিযুক্ত ছিব্বাতুল্লাহকে গ্রেফতার করেছে সদর মডেল থানা পুলিশ। সোমবার দুপুর ১২টার দিকে কিশোরগঞ্জের ভৈরব উপজেলা থেকে তাকে গ্রেফতার করা হয়। ছিব্বাতুল্লাহ ব্রাহ্মণবাড়িয়া পৌর শহরের পূর্ব মেড্ডা এলাকার মাজেদ আলীর ছেলে।
ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নবীর হোসেন জানান, ছিব্বাতুল্লাহ ব্রাহ্মণবাড়িয়া থেকে পালানোর চেষ্টা করছিল। তার মুঠোফোন ট্র্যাক করে ভৈরব সেতুর কাছ থেকে গ্রেফতার করা হয়। ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মো. মিজানুর রহমান জানান, ঘটনায় জড়িত কাউকেই ছাড় দেয়া হবে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ