Inqilab Logo

বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবন ১৪৩১, ১০ মুহাররম ১৪৪৬ হিজরী

ভাইরাল শাহরুখের হাতের উজ্জ্বল নীল ঘড়ি, দাম জানলে চমকে উঠবেন!

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২৩, ২:১১ পিএম

বক্স অফিসে ‘পাঠান’ ঝড়। ব্যবসার অঙ্কে বিশ্বজুড়ে হাজার কোটির দিকে দৌড়ে চলেছে ‘পাঠান’। ঠিক এই সময়ই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল দীপিকা ও শাহরুখের ভিডিও। যেখানে বাথরুমে ঢুকে শাহরুখকে রূপচর্চার পাঠ দিলেন দীপিকা। আসলে এটা দীপিকার নতুন ব্র্য়ান্ড 82°E-এর প্রচার। কিন্তু যতই দীপিকার ব্র্যান্ডের প্রচার হোক না কেন, বাদশা বলে কথা। সব কিছুর মাঝে, টুক করে ভাইরাল হল শাহরুখের হাতের নীল ঘড়ি। বাদশার হাতের দারুণ ঘড়ি দেখে নেটদুনিয়ায় হইচই। কোন কোম্পানির ঘড়ি, কত দাম, তা জানতে নানা জল্পনা।

জানা গিয়েছে, শাহরুখের ঘড়িটি নামকরা সুইস ব্র্যান্ড অডেমার্স পিগুয়েটের। সেটি হল রয়্যাল ওক পারপেচুয়াল ক্যালেন্ডার ঘড়ি। তথ্য অনুসারে ঘড়িটির দাম ৬.৪৯ কোটি টাকা। দাম শুনে আঁতকে উঠলেও, শাহরুখ ভক্তরা কিন্তু বলছেন, এত দামের ঘড়ি শাহরুখের হাতেই মানায়।

প্রসঙ্গত, ‘পাঠান’ ছবির সাফল্য দেখে আপ্লুত শাহরুখ খান। সম্প্রতি টুইট করে সেই উচ্ছ্বাস প্রকাশও করেছেন এসআরকে। নিন্দুকরা মনে করছিল শাহরুখের দিন শেষ। এমনকী, জিরো ছবি বক্স অফিসে মুখ থুবরে পড়ার পর শাহরুখ নিজেও মনে করেছিলেন হয়তো অভিনয় ছেড়ে অন্য কিছু করবেন। তবে যে অভিনয়ই তাকে বলিউডের বাদশা বানিয়েছে, সেটাকে ছাড়বেন কি করে? চার বছর পর পর্দায় পাঠান হয়ে কামব্যাক করলেন তিনি।

ছবি মুক্তির আগে থেকে ‘পাঠান’ নিয়ে বিতর্কের ঝড় আরব সাগর তীর থেকে গোটা দুনিয়ায়। শাহরুখ চুপ থাকলেন। তার বদলে জবাব দিলেন বক্স অফিসে হাত ধরে। পাঠান মুক্তির দিন থেকেই নানা বক্স অফিস রেকর্ড ভেঙে হাজার কোটির ক্লাবে। অন্ধকার সরিয়ে শাহরুখ হয়ে উঠলেন সদা জলন্ত সূর্য। সব বিতর্ককে পিছনে ফেলে পাঠানের উজ্জ্বল আলো গোটা বিশ্বে।

হ্যাঁ, ঠিক এ ভাষাতেই শাহরুখ টুইট করেছিলেন। লিখছিলেন, ‘সূর্য আসলে একাই জ্বলে ওঠে। অন্ধকার কাটিয়ে ফের জ্বলে ওঠে। ধন্যবাদ সবাইকে পাঠানকে উজ্জ্বল করে তোলার জন্য।’ সূত্র: হিন্দুস্থান টাইমস।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ