Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

শুটিং সেটে দুর্ঘটনার শিকার সামান্থা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২৩, ৯:৫১ এএম

সময়টা মোটে ভালো যাচ্ছে না দক্ষিণি সুপারস্টার সামান্থা রুথ প্রভুর। ভাঙা বিয়ের জেরে জর্জরিত নায়িকার শরীরে বাসা বেঁধেছে অটোইমিউন ডিজিজ। এবার শুটিং সেটে দুর্ঘটনার শিকার মায়োসাইটিস আক্রান্ত এই অভিনেত্রী। ওয়েব সিরিজ ‘সিটাডেলে’র হিন্দি সংস্করণের শুটিং করতে গিয়ে গুরুতর আহত হন সামান্থা। এ খবর সামাজিক মাধ্যমে নিজেই দিয়েছেন নায়িকা।

নেট দুনিয়ায় সামান্থার প্রকাশ করা এক ছবিতে দেখা গেছে, তার দুই হাতের আঙুল, কব্জি কেটে ক্ষত-বিক্ষত হয়ে গেছে। জানা গেছে, হাতে গ্লাভস পরে ঘুঁষি মারার দৃশ্য অভিনয় করতে হয়েছে সামান্থাকে। সরাসরি ওই দ়ৃশ্য অংশ নেওয়ায় দুর্ঘটনার শিকার হয়েছেন তিনি। কেবলই রোগমুক্তি হয়েছে তার। নিয়মিত শরীরচর্চাতেও মগ্ন। তার মধ্যেই পড়লেন নতুন বিপদে। নিজের অসুস্থতাকে পাশ কাটিয়ে অ্যাকশন দৃশ্যে অংশ নেওয়ার জন্য ইতিমধ্যেই অনুরাগী ও সেটে প্রশংসা কুড়িয়েছেন ‘শকুন্তলম’ অভিনেত্রী।

‘সিটাডেলে’ সামান্থা জুটি বেঁধেছেন বরুণ ধাওয়ানের সঙ্গে। গুঞ্জন উঠেছে, নায়িকা আহত হওয়ায় অস্থির হয়ে পড়েছেন তিনি। নিয়মিত সেবা যত্ন করে চলেছেন অভিনেত্রীর। ‘সিটাডেলে’র হিন্দি সংস্করণের নির্মাতা রাজ অ্যান্ড ডিকে। এরইমধ্যে নির্মাতাদ্বয়ের ‘ফ্যামিলি ম্যান’ সিরিজ বেশ প্রশংসিত হয়েছে। তারা আগেই জানিয়েছিলেন, সামান্থাকে বেশকিছু অ্যাকশন দৃশ্যে অভিনয় করতে দেখা যাবে। প্রত্যেকটি দৃশ্যই ঝুঁকির। সেই ঝুঁকি নিতেই আহত হলেন অভিনেত্রী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ