Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আজানে মুগ্ধ শেহনাজ, থামিয়ে দেন গান

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২৩, ১০:৫৩ এএম

তারকাদের আচরণ অনুরাগীদের ওপর প্রভাব ফেলে। আর তা যদি ইতিবাচক হয় তবে সর্বমহলের প্রশংসা পান ওই তারকা। এমনটাই ঘটল বিগ বস তারকা শেহনাজ গিলের সঙ্গে। আজানের প্রতি সম্মান দেখিয়ে গান থামিয়ে দিয়ে প্রশংসায় ভাসছেন তিনি। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

সম্প্রতি সামাজিক মাধ্যমে একটি ভিডিও প্রকাশ পেয়েছে শেহনাজের। সেখানে দেখা গেছে, একটি মঞ্চে গান পরিবেশন করছেন তিনি। সে সময় স্থানীয় মসজিদে আজান শুরু হতে গান থামিয়ে দেন। মুসলিমদের প্রার্থনায় বিঘ্ন ঘটাতে চাননি শেহনাজ। সেকারণে যতক্ষণ আজান চলছিল ততক্ষণ মাথা নিচু করে চোখ বুজে মঞ্চে দাঁড়িয়ে থাকেন তিনি।

শেহনাজের এমন আচরণ দেখে অভিভূত তার অনুরাগীরা। তাদের শেয়ার, লাইক, কমেন্টে মুহূর্তেই ছড়িয়ে পড়ে ভিডিওটি। নেটিজেনদের অনেকে লিখেছেন, ‘তার থেকে শেখার আছে।’

‘বিগ বস ১৩’ জিততে পারেননি শেহনাজ। তবে তারকা খ্যাতি ঠিকই পেয়েছেন। এর পেছেনে অবশ্য সালমান খানের অবদানই বেশি। নিজ দায়িত্বে শেহনাজকে সবার সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছেন তিনি। চলচ্চিত্রেও তার অভিষেক হতে চলেছে ভাইজানের ‘কিসি কা ভাই কিসি কি জান’সিনেমার মাধ্যমে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ