Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১০ শ্রাবন ১৪৩১, ১৮ মুহাররম ১৪৪৬ হিজরী

এবার দুই মেরুতে শাহরুখ-সালমান

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২৩, ৯:০৩ পিএম

বক্স অফিসে ঝড় তুলেছে শাহরুখ খানের সিনেমা পাঠান। বিশ্বজুড়ে এই সিনেমা নিয়ে উন্মাদনা তুঙ্গে। প্রথম তিনদিনেই বিশ্বজুড়ে ৫০০ কোটি টাকা ব্যবসা করেছে পাঠান। এই সিনেমায় সালমান খানের সঙ্গে শাহরুখ খানের বন্ধুত্বের বিষয়টি দারুণ পছন্দ করেছে দশর্করা।

যখন বিপাকে পাঠান তখন তাকে কার্যত উদ্ধার করতে আবির্ভাব হয়েছেন টাইগার সালমান। তাঁদের অফস্ক্রিন বন্ধুত্ব সরাসরি ছাপ ফেলেছে অনস্ক্রিনেও। আর সেই রসায়নেই মুগ্ধ বলিউডের ফ্যানেরা। একই ছবিতে তাদের একসঙ্গে দেখতে যে দর্শক কতটা মুখিয়ে রয়েছে, এই ছবি তারই আভাস। কিন্তু শোনা যাচ্ছে, পর্দার সেই বন্ধুত্বে ছেদ পড়তে চলেছে। সৌজন্যে আদিত্য চোপড়া।

আদিত্য চোপড়ার স্পাই ইউনিভার্সের পরবর্তী সিনেমায় একসঙ্গে দেখা যাবে সালমান খান ও শাহরুখ খানকে। তবে এবার আর শাহরুখকে সাহায্য করতে নয়, তার বিরুদ্ধে লড়তে দেখা যাবে সালমানকে। একসঙ্গে অনেক সিনেমায় তাদের দেখা গেছে। তবে পুরো সিনেমায় অভিনয় করেননি কখনো। শেষ তাদের নিয়ে তৈরি হয়েছিল ‘করণ অর্জুন’। সেই ছবির পরে আর পুরোমাত্রায় দেখা যায়নি তাদের। তবে এবার সেই অদেখাই পূর্ণ করতে চলেছেন আদিত্য চোপড়া।

ইতোমধ্যে দুই তারকার জন্য লেখা হচ্ছে নয়া সিনেমার স্ক্রিপ্ট। স্পাই ইউনিভার্সের সেই আগামী সিনেমায় তাদের দেখা যাবে একে অপরের বিপরীতে। দুই নায়কের সেই যুদ্ধে জয় হবে কার? তারজন্য অবশ্য অপেক্ষা করতে হবে।

প্রসঙ্গত, বিশ্বজুড়ে প্রায় ১২০০ কোটি টাকার বেশি ছুঁয়ে ফেলেছে পাঠানের আয়, শুধু ভারতেই আয় ৫০০ কোটি। অন্যদিকে আগামী ছবির জন্য প্রস্তুত হচ্ছেন শাহরুখ। জুন মাসে মুক্তি পাওয়ার কথা অ্যাটলি পরিচালিত ‘জওয়ান’। অন্যদিকে মুক্তির অপেক্ষায় সালমান খানের ‘কিসি কা ভাই, কিসি কি জান’।

শ্যুটিং কার্যত শেষ টাইগার থ্রি-এর। টাইগার থ্রিয়ের পরেই মুক্তি পাবে স্পাইভার্সের আরেকটি ছবি। সেখানেই একসঙ্গে দেখা যাবে পাঠান ও টাইগারকে। এবার কোনও এক মিশনে একে অপরের বিরুদ্ধে লড়বেন র-এর দুই শক্তিশালী এজেন্ট। আপাতত চলছে চিত্রনাট্য লেখার কাজ। তবে পর্দায় দুই তারকার অ্যাকশন যে দেখার মতো হবে, তা বলাই বাহুল্য।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ