Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১০ শ্রাবন ১৪৩১, ১৮ মুহাররম ১৪৪৬ হিজরী

বছরভর সবচেয়ে বেশি যে প্রশ্নের সম্মুখীন হয়েছে অ্যালেক্সা!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২৩, ২:৪৩ পিএম

রোজ কতরকম প্রশ্নের সম্মুখীন হতে হয় তাকে। একবিন্দু বিরক্ত না হয়ে নানা অজানা তথ্য জানিয়ে দেয় সে। আবার মাঝেমধ্যে তাকে বিভ্রান্ত করতে আজব, মজাদার সব প্রশ্নও করা হয়। তেমনই এক প্রশ্ন গত বছরের প্রায় সমস্ত সময়টা শুনতে হয়েছে তাকে। সে আমাজনের অ্যালেক্সা। যাকে সবচেয়ে বেশিবার জিজ্ঞেস করা হয়েছে, সালমান খানের গার্লফ্রেন্ড কে!

সাতান্নর গণ্ডি পেরিয়ে এখনও বলিউডের মোস্ট এলিজিবল ব্যাচেলার সালমান। তবে বহু নায়িকার সঙ্গে নাম জড়িয়েছে তার। কখনও বিয়ে প্রায় পাকা হয়ে গিয়েছিল সংগীতা বিজলানির সঙ্গে তো কখনও দীর্ঘদিনের প্রেমিকার হিসেবে উঠে এসেছিল সোমি আলির নাম। ঐশ্বর্য থেকে ক্যাটরিনা, ইউলিয়া ভান্টুর, জীবনে প্রেমিকার অভাব হয়নি কখনও। তবে কোনও প্রেমই পরিণতি পাইনি। তবে সালমানের ভালবাসার জীবনের প্রতি মুহূর্তের আপডেট পেতে বেশ ভালইবাসেন অনুরাগীরা। তাই তো অ্যালেক্সাকেও বারবার এই প্রশ্নের সম্মুখীন হতে হয়।

আমাজন জানিয়েছে, ২০২২ সালে সবচেয়ে বেশিবার অ্যালেক্সার কাছ থেকে জানতে চাওয়া হয়েছে সালমান খানের গার্লফ্রেন্ড কে। এছাড়াও তাকে প্রশ্ন করা হয়েছে, কবে বিয়ে করবেন সালমান? কখন তিনি লাইভে আসবেন ইত্যাদি ইত্যাদি। সালমানের পাশাপাশি আলিয়া ভাট, অনুষ্কার জীবন নিয়েও প্রশ্ন করা হয়েছে অ্যালেক্সাকে। আলিয়ার বয়স কত, অনুষ্কার সন্তানের কী নাম- এই ধরনের প্রশ্নই গত বছর ছিল জনপ্রিয়তার শীর্ষে।

এছাড়াও নানা সাধারণ জ্ঞানের প্রশ্ন, ওটিটি প্ল্যাটফর্মের প্রোগ্রাম, খাবারের রেসিপি, ম্যাচের আপডেট সংক্রান্ত প্রশ্ন প্রচুর পরিমাণে শুনতে হয়েছে আমাজনের এই অত্যাধুনিক ডিভাইসকে। যা ইন্টারনেট ব্যবহার করে অডিওর মাধ্যমে বার্তা পাঠিয়ে দেয়। এসব প্রশ্ন তো ঠিক আছে, কিন্তু উদ্ভট কিছু প্রশ্ন বিভ্রান্তও করেছে অ্যালেক্সাকে। তার কাছ থেকে জানতে চাওয়া হয়েছে, তার মুখ কোথায়? তার কি বিয়ে হয়ে গিয়েছে? তার টুথপেস্টে কি নুন আছে? আবার শিক্ষার্থীদের প্রশ্ন, তাদের হয়ে কি সে হোমওয়ার্ক করে দিতে পারবে? সব মিলিয়ে গোটা বছর ধরে মনিবের নানা আবদার মেটাতে হয়েছে অ্যালেক্সাকে। সূত্র: টেকগ্যাজেট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ