Inqilab Logo

মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১ শ্রাবন ১৪৩১, ০৯ মুহাররম ১৪৪৬ হিজরী

ভুল নামাজ পড়ে ট্রলের শিকার রাখি সাওয়ান্ত

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২৩, ১০:২৩ এএম

কিছুদিন আগেই গ্রেফতার হয়েছেন আদিল খান দুরানি। স্বামীর বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ জানিয়ে তাকে কারাগারে পাঠিয়েছেন রাখি সাওয়ান্ত। তারপর থেকেই একেক দিন এক একেক রকম নাটক করে চলেছেন তিনি। আগেই জানা গিয়েছিল, আদিলকে বিয়ে করার জন্য ধর্ম বদলে মুসলিম হয়েছিলেন রাখি। হিজাব পরতে দেখা গিয়েছিল তাকে। এবার নামাজও পড়তে দেখা গেল।

সামাজিক মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে রাখির। সেখানে তাকে নামাজ পড়তে দেখা যাচ্ছে। কাঁদতে কাঁদতে নামাজ পড়ার পাশাপাশি সেটা রেকর্ডও করেছেন অভিনেত্রী। কিন্তু নেটিজেনদের নজর কেড়ে নিয়েছে তার হলুদ নেলপলিশ লাগানো সযত্নে বড় করা নখগুলো। আর তাতেই সহ্যের বাঁধ ভেঙেছে নেটনাগরিকদের।

নেলপলিশ পরে কেউ নমাজ পড়ে না, মন্তব্য করেছেন এক ক্ষুব্ধ নেটনাগরিক। আরেকজন লিখেছেন, যখন প্রার্থনা করছেন তখন সেটা ঠিক করে করুন। ভিডিও না বানিয়ে আল্লাহর সঙ্গে নিজের দুঃখ শেয়ার করুন। রাখির নিত্যদিনের নাটক দেখেই বিরক্ত নেটিজেনরা।

রাখি এর আগে দাবি করেছিলেন, আদিল নাকি তাকে জোর করতেন নমাজ পড়ার জন্য। গত বছরেই বিয়ে সেরে নিয়েছিলেন তারা। তা অবশ্য লুকিয়ে। আদিলের স্ত্রী হওয়ার জন্য ধর্ম পরিবর্তন করেছিলেন রাখি। নাম বদলে রেখেছিলেন রাখি সাওয়ান্ত ফাতিমা।

বিষয়টা নিয়ে এর আগে লাভ জিহাদ প্রসঙ্গও উঠেছিল। পাপারাৎজির ক্যামেরার সামনে এ বিষয়ে মুখও খুলেছিলেন রাখি। তিনি স্পষ্ট জানিয়েছিলেন, তিনি নিজে একজন মুসলমান। ইসলাম কবুল করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ