Inqilab Logo

বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবন ১৪৩১, ১০ মুহাররম ১৪৪৬ হিজরী

ফের শ্রীলেখার বিপরীতে ফেরদৌস, ফেব্রুয়ারি থেকে শুটিং

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২৩, ৯:২০ এএম | আপডেট : ৯:৪৯ এএম, ১৯ জানুয়ারি, ২০২৩

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস আহমেদ ও ওপার বাংলার অন্যতম অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে একসঙ্গে দেখা গিয়েছিল ‘হঠাৎ বৃষ্টি’তে। আবারও তাদের দেখা যাবে সিনেমার পর্দায়। ‘মীর জাফর: চ্যাপ্টার টু’ নামের টালিগঞ্জের নতুন একটি সিনেমায় অভিনয় করছেন এই জুটি। ২১তম ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অংশ নিতে এসে গণমাধ্যমকে এই সিনেমায় অভিনয়ের কথা জানিয়েছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

২১তম ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ১৬ জানুয়ারি প্রদর্শীত হয়েছে শ্রীলেখার নির্মিত প্রথম স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘এবং ছাদ’। চলচ্চিত্রটির প্রদর্শনীর পর চলচ্চিত্র অংশ নেন নারী নির্মাতাদের নিয়ে আয়োজিত একটি কনফারেন্সে। তারপর মুখোমুখি হন বাংলাদেশি সংবাদমাধ্যমের। সেখানে নানা বিষয়ে সাবলীল উত্তর দেন শ্রীলেখা মিত্র। নিজের ক্যারিয়ার থেকে ব্যক্তি জীবন, সব বিষয়েই কথা বলেন তিনি।

এসময় দীর্ঘদিনের বন্ধু চিত্রনায়ক ফেরদৌস সম্পর্কে জানতে চাইলে শ্রীলেখা বলেন, ফেরদৌসের সাথে একটি বাংলা সিনেমা করতে যাচ্ছি। ফেব্রুয়ারিতেই শুরু হচ্ছে সিনেমাটির শুটিং। তবে প্রযোজক-পরিচালক যেহেতু আনুষ্ঠানিকভাবে সিনেমাটি নিয়ে ঘোষণা দিবেন, আমি এর বেশি বলতে চাইছি না।

জানা গেছে, ধারণা করা হচ্ছে সিনেমাটির নাম ‘মীর জাফর: চ্যাপ্টার টু’। রাজনৈতিক থ্রিলার ঘরানার ‘মীর জাফর: চ্যাপ্টার টু’ সিনেমাটি নির্মাণ করছেন তরুণ নির্মাতা অর্কদীপ মল্লিকা নাথ। এটি তার প্রথম সিনেমা। সিনেমার প্রধান দুই চরিত্রে অভিনয় করছেন ঢাকার অভিনেতা জিয়াউল রোশান ও কলকাতার সৌরভ দাস। সিনেমাটির প্রযোজক রানা সরকার খবরটি কয়েক মাস আগেই গণমাধ্যমকে জানিয়েছিলেন।

গ্রামবাংলার রাজনীতির গল্পে নির্মিত ‘মীর জাফর: চ্যাপ্টার টু’ সিনেমায় আক্তার হোসেন নামের এক প্রভাবশালীর চরিত্রে দেখা যাবে ফেরদৌসকে। ইতোমধ্যে তার লুক প্রকাশ করা হয়েছে। আধা পাকা চাপ দাড়ি, চোখে সুরমা, হাত ঘড়িতে ভিন্নরূপে ধরা দিয়েছেন তিনি। এ সিনেমায় ফেরদৌসের স্ত্রী সাবেরার ভূমিকায় অভিনয় করছেন শ্রীলেখা মিত্র। ‘মীর জাফর: চ্যাপ্টার টু’ সিনেমার অন্য প্রধান দুই চরিত্রে অভিনয় করছেন ঢাকার অভিনেতা জিয়াউল রোশান ও কলকাতার সৌরভ দাস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ