Inqilab Logo

শুক্রবার, ১৪ জুন ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ যিলহজ ১৪৪৫ হিজরী

এবার ছোটপর্দায় দেব-রুক্মিণী জুটি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২২, ১০:৫৩ এএম

টলিউড থেকে বলিউডে যার বিচরণ সে এবার কাজ করবে ছোটপর্দায়। শুধু তাই নয়, ছোটপর্দাতেও জুটি বাঁধবেন টলিউডের জনপ্রিয় অভিনেতা দেবের সঙ্গে। বলছি এ সময়ের জনপ্রিয় অভিনেত্রী রুক্মিণী মৈত্রের কথা। শোনা যাচ্ছে হচ্ছে, বড়পর্দার পর এবার ছোটপর্দায় জুটি বাঁধবে এই যুগল। জনপ্রিয় রিয়্যালিটি শো ‘ডান্স ডান্স জুনিয়ার সিজন থ্রি’। এ শোয়ের বিচারকের আসনে দেবের সঙ্গে দেখা যাবে রুক্মিণীকে।

এরইমধ্যে সামনে এসেছে এই শোয়ের ঝলক। সেখানেই দেখা গিয়েছে ‘কিশমিশ’ ছবির জুটির ম্যাজিক। দেব, রুক্মিণী ছাড়াও এই শোয়ের বিচারকের দায়িত্বে থাকছেন মনামী ঘোষ। মেন্টর হিসেবে থাকছেন অভিষেক রায় ও তৃণা সাহা।

সম্প্রতি এই শোয়ের প্রোমো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন দেব। তবে এখনও জানা যায়নি ঠিক কবে থেকে এই শো দেখা যাবে। এর আগে দাদাগিরির মঞ্চে ‘কিশমিশ’ ছবির প্রচারে দেখা গিয়েছিল এই জুটিকে।

উল্লেখ্য, রুক্মিণী মৈত্রের আরও একটি পরিচয় হলো সে অভিনেতা দেবের প্রেমিকা। টলিপাড়ার গুঞ্জনে দেব-রুক্মিণীর প্রেমের গল্প দারুণ হিট। যদিও এ যুগল এখনো পর্যন্ত নিজেদের প্রেম নিয়ে সরাসরি কিছু বলেনি। তবে শুধু লোকমুখে নয়, সিনেমার পর্দাতেও দেব-রুক্মিণীর রসায়ন বক্স অফিসকেও কাবু করেছে। এর প্রমাণ তাদের অভিনীত ‘কিশমিশ’।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ