Inqilab Logo

রোববার, ২১ এপ্রিল ২০২৪, ০৮ বৈশাখ ১৪৩১, ১১ শাওয়াল ১৪৪৫ হিজরী

পেলের মৃত্যুতে শোক জানাতে গিয়ে বিপাকে অভিনেত্রী!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০২২, ১০:১৪ এএম | আপডেট : ১১:১১ এএম, ৩১ ডিসেম্বর, ২০২২

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) মধ্যরাতে মারা গেছেন বিশ্ব ফুটবলের কিংবদন্তি পেলে। তার মৃত্যুতে গোটা ফুটবল দুনিয়া শোকাহত। পেলের আত্মার শান্তি কামনায় সারা বিশ্বের মানুষ। সামাজিক যোগাযোগ মাধ্যমেও অনেকে শোক প্রকাশ করছেন। এরই মধ্যে নিজের ফেসবুকে অভিনেত্রী মধুমিতা সরকারের শোকবার্তা দিতেই তৈরি হয়েছে জটিলতা। ফেসবুকে মধুমিতা শোকবার্তায় পেলের ছবি দিতে গিয়ে গোলমাল বাঁধিয়েছেন।

ফেসবুকে প্রথমে মধুমিতা যে ছবিটি পোস্ট করেন, সেখানে একদিকে বিশ্বকাপ হাতে দাঁড়িয়ে পেলে। পাশেই পেলে ভেবে দিয়ে বসেন ব্রাজিলের অন্য এক ফুটবলারের ছবি। তবে সেই ব্যক্তি আদতে পেলে নন! ব্রাজিলের সেই ফুটবলারের নাম ভিনিসিয়াস জুনিয়র। পেলের সঙ্গে তার মুখের মিল রয়েছে অনেকটাই। কিন্তু সেই ছবি পোস্টের কয়েক ঘণ্টা পরেই নিজের ভুল বুঝতে পারেন মধুমিতা। তাই তো পরে ছবি পরিবর্তন করে পেলের অন্য ছবি পোস্ট করেন। কিন্তু বলে না বন্দুকের গুলি একবার নল থেকে বেরিয়ে গেলে আর ফেরত পাওয়া যায় না। এ ক্ষেত্রেও তাই ঘটেছে।

মধুমিতা সেই ছবি পোস্টের সঙ্গে সঙ্গে স্ক্রিনশট তুলে নিয়েছেন দর্শক। তাই তো সঠিক পোস্ট করার পরও মধুমিতার মন্তব্য বাক্স ভর্তি তার পুরোনো পোস্টের স্ক্রিনশটে। কেউ লিখেছেন, ‘নির্বোধ মেয়ে!’কারো মন্তব্য, ‘বাচ্চা ভিনিসিয়াসকেও মৃত ঘোষণা করে দিচ্ছেন, না জেনে সব কিছুতে ফুটেজ খেতে গেলে এটাই হয়।’ যদিও এই বিতর্কে পাল্টা কোনো প্রতিক্রিয়া দেননি মধুমিতা।

উল্লেখ্য, ভারতীয় টেলিভিশন অভিনেত্রী মধুমিতা সরকার। স্টার জলসায় প্রচারিত ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকে ‘পাখি’ চরিত্রে অভিনয় করে তুমুল দর্শকপ্রিয়তা লাভ করেন; বাংলাদেশেও তার ভক্ত সংখ্যা কম নয়!



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ