Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

১৩ বছর পর আবারও বড়পর্দায় সোহম-পায়েল জুটি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২২, ১১:৫৮ এএম

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী পায়েল সরকার ও জনপ্রিয় অভিনেতা সোহমের চক্রবর্তী। বড়পর্দায় তাদের জুটি সকলে খুব পছন্দ করেন। আবারও তেরো বছর পর একসঙ্গে জুটি বেঁধেছেন সোহম এবং পায়েল। একদিকে দায়িত্ব, আর অন্যদিকে মন দেওয়া-নেওয়ার খেলা। এমন এক সম্পর্কের টানাপড়েনের গল্প নিয়ে আসছেন পরিচালক রাজা চন্দ। সিনেমার নাম ‘হার মানা হার’।

জানা গেছে, ‘হার মানা হার’ সিনেমাটি আগামী ১৬ সেপ্টেম্বর মুক্তি পাবে। শুক্রবার (২৬ আগস্ট) সিনেমাটির ট্রেলার লঞ্চ অনুষ্ঠান হয়েছে। সেখানে উপস্থিত ছিলেন পরিচালক, অভিনেতা সহ অন্যন্য কলাকুশলীরা।

অভিনেতা সোহম জানান, ‘রাজাদা এই গল্পটা আমাকে অনেক আগেই বলেছিল। কিন্তু আমি আমার কাজে নিয়ে ব্যস্ত হয়ে পড়েছি। তবে শেষ পর্যন্ত আমরা এই ছবিটি করছি। এটি আমাদের জীবনের এবং সমাজের মূল্যবোধের গল্প।’

এদিকে সম্প্রতি ‘হার মানা হার’ সিনেমার পোস্টার অভিনেত্রী পায়েল তার ইনস্টাগ্রামে শেয়ার করেছেন এবং সেইসঙ্গে লিখেছেন একটি ক্যাপশনও। তিনি জানিয়েছেন, 'এটি সিনেমার পোস্টার’।

‘হার মানা হার’ সিনেমার গল্প শুরু হয়েছে একটি ছোট শিশুকে নিয়ে। ছোটবেলা থেকে মায়ের সঙ্গ সেভাবে পাননি সেই খুদে। তাই শৈশব সে একটু আলাদা ধরনের। মেয়ের জন্যই প্রায় নতুন জীবনসঙ্গিনীর কথা ভাবতে শুরু করেন তার বাবা। এই সিনেমাতে সোহমের মেয়ে অর্থাৎ খুদে অভিনেত্রী হিসেবে অভিনয় করেছেন সিলভিয়া দে। এছাড়াও এই সিনেমাতে দেখা মিলবে আয়ুশি তালুকদার, সুদীপ্তা চক্রবর্তী এবং প্রান্তিক বন্দ্যোপাধ্যায় সহ অনেক অভিনেতাদের।

উল্লেখ্য, ১৩ বছর আগে শেষবারের মতো সোহম-পায়েলকে একসঙ্গে দেখা গিয়েছিল 'প্রেম আমার' সিনেমাতে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ