Inqilab Logo

শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৭ আষাঢ় ১৪৩১, ১৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ফের স্বামীসহ ওমরাহ পালনে গেলেন মাহি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২৩, ৬:৫৪ পিএম

জীবনের সর্বশ্রেষ্ঠ সময় পার করছেন ঢালিউডের চিত্রনায়িকা মাহিয়া মাহি। পরিবারের আদর-যত্নে কাটছে তার দিন-রাত। বিয়ের ঠিক এক বছরের মাথায় অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানিয়েছিলেন এই নায়িকা। স্ত্রী অন্তঃসত্ত্বা হওয়ার খবর শোনার পর থেকেই বেশ যত্নে রেখেছেন তার স্বামী। অচিরেই মাহির প্রথম সন্তান পৃথিবীর আলোর মুখ দেখবে। তার আগে তিনি স্বামীকে নিয়ে ফের ওমরাহ পালন করতে সউদী আরব গিয়েছেন।

এ প্রসঙ্গে মাহি বলেছেন, কয়েক মাস পর আমার সন্তান পৃথিবীতে আসবে। ইচ্ছা ছিল সন্তান জন্মের আগে মহান আল্লাহ তাআলার পবিত্র ঘর মক্কা শরিফটা একবার দেখব। এ কারণে স্বামীকে নিয়ে ওমরাহ করতে এসেছি। আপনারা সবাই আমাদের জন্য দোয়া করবেন।

এবারই প্রথম নয়, এর আগেও ওমরাহ করেছেন এ অভিনেত্রী। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিবিদ রাকিব সরকারের সঙ্গে বিয়ের কিছুদিন পরই ওমরাহ করেন মাহি।

উল্লেখ্য,কিছুদিন আগেই অভিনেত্রী জানিয়েছিলেন, চিকিৎসকদের ধারণা আড়াই মাস পর সন্তান ভূমিষ্ঠ হতে পারে। আর আপাতত সন্তান ভূমিষ্ঠ হওয়ার আগ পর্যন্ত কাঙ্ক্ষিত সেই দিনের অপেক্ষায় রয়েছেন মাহি। বর্তমানে মাহি অভিনীত বেশ কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ