Inqilab Logo

বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবন ১৪৩১, ১০ মুহাররম ১৪৪৬ হিজরী

আমি একদম ঠিক কাজ করছি : নুসরাত

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০২২, ১০:৩৬ এএম

বলতে গেলে সবসময়ই বিতর্ক লেগে থাকে কলকাতার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহানকে নিয়ে। তবে প্রতিটি বিষয়েই স্পষ্ট বক্তব্য দিতে পছন্দ করেন নায়িকা। পার্কস্ট্রিট কাণ্ডে নাম জড়ানো থেকে যশ দাশগুপ্তর সঙ্গে সম্পর্ক— কোনো বিষয় নিয়েই চুপ থাকেননি তিনি।

বরাবর নিজের অবস্থান স্পষ্ট করেছেন নুসরাত। তারপরও কম কটাক্ষের মুখে পড়তে হয়নি তাকে। সামাজিক যোগাযোগ মাধ্যমে একের পর মন্তব্যে ভরে ওঠে তার টুইটার থেকে ফেসবুক। যদিও নুসরাতের জীবনে একটাই মন্ত্র, শুধু নিজের কাজ করে যাওয়া। সেই মন্ত্রই আরও একবার মনে করিয়ে দিলেন নতুন এক ভিডিওতে।

চোখে সানগ্লাস। পরনে কালো রাতের পোশাক। ভিডিওতে লেখা উঠছে, ‘যাই করুন না কেন লোকে কিছু না কিছু কটাক্ষ করবেনই।’ তাই কী করা উচিত? কটাক্ষ উপেক্ষা করার উপায়ও বলে দিলেন তিনি। ভিডিওতে লেখা, ‘সব সময় মনে করবেন, আমি একদম ঠিক কাজ করছি।’

সম্প্রতি নুসরাতের নির্বাচনী এলাকা বসিরহাটে কম যাওয়া নিয়েও তৈরি হয়েছিল নানা প্রশ্ন। তবে আপাতত ব্যক্তিগত জীবনে ছেলে এবং যশকে নিয়ে নুসরাত এখন পুরোপুরি সংসারী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ