Inqilab Logo

সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ডিভোর্সের গুঞ্জন প্রসঙ্গে যা জানালেন নিশিতা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২৩, ১১:২৯ এএম

ক্লোজআপ তারকা নিশিতা বড়ুয়া। নিয়মিত গান করে যাচ্ছেন। এদিকে শোবিজে কান পাতলেই শোনা যাচ্ছে তার সংসার ভাঙার গুঞ্জন। গায়িকার একাধিক ঘনিষ্ট সুত্র হতে জানা যায়, বিয়ের কিছুদিন পর থেকেই স্বামীর সঙ্গে ঝামেলা হচ্ছে নিশিতার। এমনকি অনেকে দাবি করেন, ডিভোর্সও হয়ে গেছে তাদের। সম্প্রতি এই প্রসঙ্গে মুখ খুলেছেন নিশিতা।

ডিভোর্সের বিষয়টি গুজব বলে উড়িয়ে দিয়ে নিশিতা বলেন, ‘ভিত্তিহীন ও মিথ্যে খবর। আমরা একসঙ্গেই আছি। আমাদের ভালো চায় না যারা তারা এসব ছড়াচ্ছে।’

নিশিতা আরও বলেন, ‘আসলে মানুষজন এখন ফেসবুকে সব দেখতে চায়। ফেসবুকে আমরা একসঙ্গে ছবি প্রকাশ দিচ্ছি না বলেই হয়ত, তারা ভেবে নিয়েছে একসঙ্গে নেই আমরা। ব্যক্তিজীবন নিয়ে আমি এবং আমার স্বামী খুব একটা কথা বলতে ইচ্ছুক না। আমরা দুজনেই ব্যক্তিজীবনটাকে আড়ালে রাখতে পছন্দ করি। আর এ কারণেই হয়ত এসব গুঞ্জন ছড়াচ্ছে তারা।’

উল্লেখ্য, গত ২০২১ সালে দীপংকর বড়ুয়া নামে এক ব্যাংকারকে বিয়ে করেন নিশিতা। তাদের দু’জনেরই গ্রামের বাড়ি চট্টগ্রামে। পারিবারিকভাবে সে বছরের ২৪ ফেব্রুয়ারি হয়েছিল বিয়ে। শোনা যায়, বিয়ের কয়েক মাস পর থেকেই স্বামীর সঙ্গে মনোমালিন্য চলে নিশিতার। তাদের বিচ্ছেদ হয়েছে বলেও দাবি করেন অনেকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ