Inqilab Logo

শুক্রবার, ১৪ জুন ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ যিলহজ ১৪৪৫ হিজরী

ডেঙ্গু জ্বরে আক্রান্ত জনপ্রিয় অভিনেতা আবির

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২২, ১০:১১ এএম

ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন টলিউডের জনপ্রিয় অভিনেতা আবীর চট্টোপাধ্যায়। রোববার (২৩ অক্টোবর) থেকে অভিনেতার শরীর অসুস্থ হয়ে পড়ায় সোমবার তার রক্ত পরীক্ষা করানো হয়। পরে জানা যায় ডেঙ্গু আক্রান্ত হয়েছেন তিনি। চিকিৎসকের পরামর্শে এখন বাসায় বিশ্রামে রয়েছেন এই অভিনেতা। আবীর চট্টোপাধ্যায়ের পরিবারের পক্ষ থেকেও বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

আবিরের স্ত্রী নন্দিনী চ্যাটার্জি ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলেন—‘গত রবিবার (২৩ অক্টোবর) আবিরের জ্বর আসে। এ কারণে চিকিৎসকের পরামর্শ নিই। কিছু পরীক্ষার পর সোমবার (২৪ অক্টোবর) রাতে জানতে পারি, আবির ডেঙ্গু আক্রান্ত।’

বর্তমান শারীরিক অবস্থা জানিয়ে নন্দিনী চ্যাটার্জি বলেন, ‘আবির এখন বাড়িতেই আছে। জ্বর থাকলেও শারীরিকভাবে খুব বেশি দুর্বল হয়ে পড়েনি। তবে অন্তত এক সপ্তাহ বিশ্রাম নিতে বলেছেন চিকিৎসক।’

এছাড়া জানা গেছে, বর্তমানে তার কোনো শুটিং শিডিউল ছিল না। তাই শুটিং বাতিলও হয়নি। তবে দুটি ইভেন্টে যোগ দেওয়ার কথা ছিল অভিনেতার। সেগুলো বাতিল করতে হয়েছে।

এদিকে কয়েকদিন আগেই খবর আসে বলিউড সুপারস্টার সালমান খান ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন। তারপর জানা গেল আবীরের ডেঙ্গু আক্রান্ত্রের কথা। দুই তারকার ভক্তরাই চাইবেন তারা দ্রুত সুস্থ হয়ে উঠুক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ