Inqilab Logo

বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবন ১৪৩১, ১০ মুহাররম ১৪৪৬ হিজরী

কলকাতায় আবারো একসঙ্গে জিৎ-মিম

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০২২, ১২:০২ পিএম

কলকাতার নতুন সিনেমায় অভিনয় করছেন বিদ্যা সিনহা মিম। সিনেমাটির নাম ‘মানুষ’। এতে পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেতা জিতের বিপরীতে দেখা যাবে তাকে। এর আগে সেখানকার ‘সুলতান-দ্য সেভিয়ার’ সিনেমায় জিতের বিপরীতে দেখা গেছে মিমকে। এটি হতে যাচ্ছে টলিউডে মিমের দ্বিতীয় সিনেমা।

জিৎ ফিল্ম ওয়ার্কস প্রাইভেট লিমিটেড প্রযোজিত ‘মানুষ’ সিনেমাটি নির্মাণে রয়েছেন বাংলাদেশি পরিচালক সঞ্জয় সমদ্দার। এর গল্পও নির্মাতা সঞ্জয়ের। গেল ৩০ নভেম্বর জিতের জন্মদিনে তার প্রযোজনা প্রতিষ্ঠানের ফেসবুক পেজে নতুন সিনেমার ফার্স্ট লুক শেয়ার করা হয়। সেখানে জানা যায়, ‘মানুষ’ নামের সিনেমা পরিচালনা করবেন সঞ্জয় সমদ্দার।

জানা গেছে, বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) সকালে কলকাতায় সিনেমাটির শুটিং শুরু হবে। প্রথম ধাপে কলকাতার বিভিন্ন লোকেশনে আট দিন সিনেমাটির শুটিং হবে। শুটিংয়ে অংশ নিতে মঙ্গলবার (১৩ ডিসেম্বর) সকালে কলকাতার উদ্দেশে ঢাকা ছেড়েছেন মিম।

মিম জানান, সিনেমাটিতে তাকে একজন পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে। যার নাম মন্দিরা। যিনি পুলিশের এসিপি। শুটিংয়ের আগে দুদিন ধরে মন্দিরা চরিত্র নিয়ে অনুশীলন ও লুক সেটের কাজ করেছেন তিনি।

‘মানুষ’-এ মিমকে নেওয়ার ব্যাপারে পরিচালক সঞ্জয় সমদ্দার বলেন, চরিত্রটির জন্য একজন লম্বা মেয়ের দরকার ছিল। মিমকে ভালো মানাবে। চরিত্রটিতে মিমকে নেওয়ার ব্যাপারে জিৎ সম্মতি দিয়েছেন। চরিত্রটির জন্য মিমকে তার পছন্দ হয়েছে।

‘মানুষ’ সিনেমায় জিৎ ও মিম ছাড়াও এতে আরো অভিনয় করছেন সুস্মিতা চ্যাটার্জি, জিতু কমল প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ