Inqilab Logo

বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবন ১৪৩১, ১০ মুহাররম ১৪৪৬ হিজরী

ব্রেন স্ট্রোক করে হাসপাতালে ঐন্দ্রিলা, অবস্থা আশঙ্কাজনক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০২২, ১২:০০ পিএম

কলকাতার ছোটপর্দার অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা এই মুহূর্তে জীবন মৃত্যুর সন্ধিক্ষণে আছেন। মঙ্গলবার (১ নভেম্বর) রাতে স্ট্রোক হয়েছে তার। এরপর থেকেই অবস্থা আশংকাজনক এ অভিনেত্রীর। বর্তমানে কোমায় আছেন তিনি। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, মঙ্গলবার (১ নভেম্বর) রাতে হঠাৎ মস্তিষ্কে রক্তক্ষরণ শুরু হয় তার। অবস্থা বেগতিক দেখে তড়িঘড়ি করে হাসপাতালে নেওয়া হয় তাকে। হাসপাতাল থেকে জানানো হয়েছে, আজ বুধবার তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। তবে ৪৮ ঘণ্টা না কাটলে কিছুই বলা যাবে না।

ঐন্দ্রিলার চিকিৎসকরা জানিয়েছেন, তার শরীরের এক পাশ সম্পূর্ণ অক্ষম হয়ে গেছে। বাঁ হাত সামান্য নাড়াচাড়া করতে পারছেন। তা ছাড়া শুধু চোখ নড়ছে। তবে বয়স কম হওয়ায় তাকে নিয়ে আশাবাদী তারা। জ্ঞান ফিরলে পরিস্থিতি বোঝা যাবে বলেই জানিয়েছেন দায়িত্বরত চিকিৎসকরা। ।

ঐন্দ্রিলার এ অবস্থায় তার সহকর্মীরা বেশ আঘাত পেয়েছেন। সবচেয়ে ভেঙে পড়েছেন তার প্রেমিক সব্যসাচী। আস্তে আস্তে ক্যানসারের হাত থেকে মুক্তি পেতে যাওয়া প্রেমিকার এমন অসুস্থতা মানতে পারছেন না তিনি।

দীর্ঘদিন ধরেই ক্যানসারের সঙ্গে লড়াই করছিলেন ঐন্দ্রিলা। কিছুদিন হলো একটু একটু করে সুস্থ হয়ে উঠছিলেন তিনি। এ সময় তার পাশে ছায়ার মতো ছিলেন প্রেমিক সব্যসাচী চৌধুরী। ঐন্দ্রিলা ফিরেছিলেন শুটিংয়েও। চলতি মাসে দিল্লি যাওয়ার কথা ছিল তার। সেকারণে শুটিং থেকেও ছুটি নিয়েছিলেন তিনি।

উল্লেখ্য, কলকাতার সিরিয়ালে ঐন্দ্রিলা বেশ পরিচিত মুখ। ‘ভোলে বাবা পার করেগা’তে অনির্বাণ চক্রবর্তীর মেয়ের চরিত্রে দেখা গিয়েছিল তাকে। এছাড়া ‘ভাগাড়’ সিরিজ়ে গুরুত্বপূর্ণ চরিত্রেও দেখা গিয়েছিল তাকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ