Inqilab Logo

বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবন ১৪৩১, ১০ মুহাররম ১৪৪৬ হিজরী

এবার বলিউডের পথে মিমি চক্রবর্তী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২২, ১১:২৭ এএম

টলিউডের অভিনেতা-অভিনেত্রীদের বলিউড যাত্রা বেড়েই চলেছে। এবার হিন্দি ওয়েব সিরিজে কাজ করতে চলেছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। ওয়েব সিরিজে মিমির বিপরীতে নায়ক হিসেবে শোনা যাচ্ছে আলি ফাজলের নাম। তবে টলিউডের জনপ্রিয় অভিনেতা অনির্বাণ চট্টোপাধ্যায়কেও প্রস্তাব দেওয়া হয়েছে। তাই এখন শুধু সম্মতির অপেক্ষা।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, ‘‘গুলাব গ‌্যাং’, ‘মহালয়া’ খ‌্যাত বাঙালি পরিচালক সৌমিক সেনের পরিচালনাতেই আসছে সেই ওয়েব সিরিজ। আর তাতে মিমি হলেন নায়িকা। নায়ক কে হবে, সেটাই এখনো ঠিক হয়নি।’

এর আগে রাইমা সেন, পাওলি দাম, স্বস্তিকা মুখোপাধ্যায়রা ইতোমধ্যে বলিউডে কাজ করেছেন। কাজ করেছেন তো মিমি নিজেও। পোস্ত সিনেমার হিন্দি রিমেকে। যদিও এখনো তা মুক্তি পায়নি। নায়কদের মধ্যে বলিউডে পরপর কাজ করছেন পরমব্রত, শাশ্বত, যিশু, টোটা, রাজেশ শর্মারা। এই তালিকায় নতুন নাম লিখিয়েছেন পরিচালক রাজ চক্রবর্তী আর আবির চট্টোপাধ্যায়। কাজ করেছেন অনির্বাণও ‘মিসেস চ‌্যাটার্জি ভার্সেস নরওয়ে’ সিনেমাতে, সেটাও মুক্তির অপেক্ষায়। তবে মিমির মতো এই ওয়েব সিরিজে সম্মতি দিলেই তা হবে অনির্বাণের প্রথম হিন্দি সিরিজ।

এদিকে, খবর মিলছে মিমির ‘বোনুয়া’ নুসরতও যাচ্ছেন বলিউডে, তবে সিনেমা বা সিরিজ নয়। ভাগ নেবেন বিগ বসে। সলমন খানের রিয়েলিটি শোর অংশ হতে চলেছেন তিনি। এই খবরে অভিনেত্রীর টিম জানিয়েছে, ‘আমরা সরকারিভাবে এই বিষয়ে এখন কোনো মন্তব্য করতে পারব না। যা জানাবে, চ্যানেল জানাবে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ