Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

আমিরাতে হৃদরোগে আক্রান্ত হয়ে বাংলাদেশির মৃত্যু

আরব আমিরাত থেকে ছালাহউদ্দিন | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২২, ৪:৩৪ পিএম

 : আরব আমিরাতে হৃদরোগে আক্রান্ত হয়ে রিপন মিয়া ওরফে মকবুল (৪৯) নামে এক বাংলাদেশি মারা গেছেন। তার বাবার নাম আলমাস মিয়া। বাড়ি নারায়ণগঞ্জ জেলার বন্দর উপজেলার মদনগঞ্জের জিদরা গ্রামে।
জানা গেছে, গত বুধবার রাতে তিনি অসুস্থবোধ করলে নিজেই তার প্রাইভেট গাড়ি চালিয়ে শারজাহ আলকাসেমী হাসপাতালে যান এবং সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এর আগেও তিনি একবার হৃদরোগে আক্রান্ত হয়ে দীর্ঘদিন চিকিৎসা শেষে সুস্থ হয়ে স্বাভাবিক অবস্থায় চলাফেরা করে আসছিলেন। দু' ছেলের জনক মকবুল দীর্ঘ প্রায় ২০ বছর যাবত আমিরাতের আজমানের নয়া সানাইয়ায় বাংলাদেশি মার্কেটে বাংলাদেশের তৈরি রেডিমেড গার্মেন্টস পোশাক শিল্প ব্যবসার সাথে জড়িত ছিলেন। তিনি সদালাপী, মিশুক, ভালো মনের মানুষ এবং নামাজি ব্যক্তি ছিলেন বলে জানান তার প্রবাসী বন্ধু-বান্ধব ও শুভাকাঙ্ক্ষীরা। বর্তমানে তার মরদেহ শারজাহ আলকাসেমী হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

 

ক্যাপশন : নিহত রিপন মিয়া (মকবুল)।

 

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ