Inqilab Logo

শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৭ আষাঢ় ১৪৩১, ১৪ যিলহজ ১৪৪৫ হিজরী

খুলনায় দুর্বৃত্তের ধারালো অস্ত্রের আঘাতে যুবকের মৃত্যু

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২৩, ৭:৪৮ পিএম

খুলনার দিঘলিয়ায় দুর্বৃত্তের ধারালো অস্ত্রের আঘাতে আহত যুবকের মৃত্যু হয়েছে। আজ সোমবার বিকেল সাড়ে ৪ টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত যুবক দিঘলিয়া উপজেলার সেনহাটি এলকার রেজার মোড়ের বাসিন্দা জনৈক মিজানুর রহমানের ছেলে মাইনুল। মাইনুলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন দিঘলিয়া থানার অফিসার ইনচার্জ রিপন কুমার সরকার।
দিঘলিয়া থানার অফিসার ইনচার্জ আরও বলেন, মাইনুল সোমবার দুপুর সাড়ে ৩ টার দিকে দিঘলিয়া উপজেলার সেনহাটি ইউনিয়নের আদর্শপাড়া এলাকায় এসেছিল। এ সময়ে কয়েকজন দুর্বৃত্ত তাকে ঘিরে ফেলে ধারালো অস্ত্র দিয়ে মাইনুলের পেট ও শরীরের বিভিন্ন অংশে কুুপিয়ে পালিয়ে যায়। পরবর্তীতে স্থানীয়রা তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসাধীন অবস্থায় সেখানে তার মৃত্যু হয়। তিনি আরও বলেন ঘটনার সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। হত্যার নেপথ্যের কারণ জানা গেছে। হত্যা মিশনে কে কে ছিল তাদের নাম পাওয়া গেছে কিন্তু তদন্তের স্বার্থে তাদের নাম প্রকাশ করা সম্ভব হচ্ছেনা। তিনি বলেন, থানায় এখনও নিহতের পরিবারের পক্ষে কোন অভিযোগ দায়েক করেনি। তবে আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। নিহতের নামে থানায় একাধিক মামলা রয়েছে বলেও জানান।
স্থানীয়রা জানান, বিগত ইউপি নির্বাচন নিয়ে স্থানীয় কিছু যুবকের সঙ্গে মাইনুলের বিরোধ ছিল। সেই বিরোধের জের ধরে তাকে হত্যা করা হতে পারে বলে তাদের ধারণা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ