Inqilab Logo

বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ ফাল্গুন ১৪৩০, ১৭ শাবান সানি ১৪৪৫ হিজরী

দক্ষিণ আফ্রিকায় নিহতদের ৪ জনের বাড়ি ফেনী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২৩, ৭:৫০ পিএম

দক্ষিণ আফ্রিকার কেপটাউনে সড়ক দুর্ঘটনায় পাঁচ বাংলাদেশি নিহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। এদের মধ্যে চারজনের বাড়ি ফেনীতে। অপরজন বাংলাদেশি বংশোদ্ভূত দক্ষিণ আফ্রিকার নাগরিক বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার সকাল ৯টার দিকে আনিসুল হক নামে এক প্রবাসী বাংলাদেশিকে এয়ারপোর্টে পৌঁছে দেওয়ার পথে কেপটাউনের বাফেলো নামক জায়গায় মালবোঝাই লরির সঙ্গে তাদের গাড়ির সংঘর্ষ হয়। দুমড়েমুচড়ে যায় তাদের গাড়ি। এতে ঘটনাস্থলেই পাঁচ বাংলাদেশি নিহত হন। আহত হন বাংলাদেশগামী যাত্রী আনিসুল হকসহ আরেক বাংলাদেশি।

নিহতরা হলেন- ফেনী সদর উপজেলার ঈসমাইল হোসেন, দাগনভূঞা উপজেলার নাজিম হোসেন, মোস্তফা কামাল এবং রাজু আহমেদ। আহতরা হলেন- দাগনভূইয়া উপজেলার আনিসুল হক এবং ঢাকা জেলার নাহিদ। আহত দুইজন স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাদের অবস্থা আশঙ্কাজনক।

ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের চেয়ারম্যান মাহবুবুল হক লিটন জানান, ইসমাইল হোসেন (২২) বিরলী গ্রামের শরিয়ত উল্যাহর ছেলে। দাগনভূঞা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান ইমাম বলেন, বিভিন্ন মাধ্যমে আমরা শুনতে পাচ্ছি দক্ষিণ আফ্রিকায় সড়ক দুর্ঘটনায় দাগনভূঞা উপজেলার তিনজন মারা গেছেন। আমরা বিস্তারিত জানার চেষ্টা করছি।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দক্ষিণ আফ্রিকা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ