Inqilab Logo

রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০, ১৪ শাবান সানি ১৪৪৫ হিজরী

সিলেট অনুষ্ঠিতব্য শানে রিসালত মহাসম্মেলন সফলের আহবান জানিয়েছেন আলহাজ্ব হাফিজ সাব্বির আহমদ

যুক্তরাজ্য সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:৫৮ পিএম | আপডেট : ৯:০০ পিএম, ২৪ ফেব্রুয়ারি, ২০২৩

আগামী ৩ ও ৪ মার্চ সিলেটে অনুষ্ঠিতব্য আন্তর্জাতিক শানে রিসালত মাহাসম্মেলন সর্বাত্মক সফলের আহবান জানিয়েছেন ব্রিটেনে অবস্থানরত বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার সাবেক কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও বার্মিংহামের সিরাজাম মুনিরা জামে মসজিদ এন্ড এডুকেশন সেন্টারের পরিচালক আলহাজ্ব হাফিজ সাব্বির আহমদ।

তিনি আজ শুক্রবার সিরাজাম মুনিরা জামে মসজিদে জুমুআপূর্ব এক বক্তব্যে এ আহবান জানান। তিনি বলেন, আন্তর্জাতিক শানে রিসালত মহাসম্মেলন আমাদের হৃদয়কে রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের মুহাব্বাতে উদ্ভাসিত করবে। মুমিন হৃদয় খুঁজে পাবে সিরাতে মুস্তাকিমের পথ। অন্যদিকে ভ্রান্ত মতাবলম্বীদের মোকাবিলায় এ সম্মেলন আলোর দিশারী হিসেবে কাজ করবে আমার বিশ্বাস। তাই আমাদের ঈমানের দাবি থেকে এ সম্মেলন সর্বাত্মক সহযোগিতার মাধ্যমে সফল করতে হবে। তিনি, দেশ বিদেশে অবস্থানরত আশিকে মুস্তাফা, হযরত ফুলতলী ছাহেব কিবলাহ (র.) এর মুরিদীন মুহিব্বিন সহ সর্বস্তরের মুসলিম জনতাকে সম্মেলন সফল করার আহবান জানান।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ