Inqilab Logo

শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৭ আষাঢ় ১৪৩১, ১৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ফতুল্লায় গ্যাসলাইন বিস্ফোরণে স্ত্রীর পর স্বামীর মৃত্যু

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২৩, ৪:৩৭ পিএম

ফতুল্লার রামারবাগ এলাকায় গ্যাসলাইন লিকেজ থেকে বিস্ফোরণে দগ্ধ গৃহবধূ সুখী বেগমের পর এবার স্বামী আল আমিনের মৃত্যু হয়েছে।বুধবার (১ মার্চ) রাতে শেখ হাসিনা বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এরআগে গত সোমবার ভোরে একই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সুখী বেগমের মৃত্যু হয়েছে।
বার্ন ইউনিটের ডা. এসএম আইউব হোসেন গণমাধ্যমকে জানান, আল-আমিনের শরীরের ৯৫ শতাংশ এবং তার স্ত্রী সুখী বেগমের শরিরের ৯৮ শতাংশ দগ্ধ হয়েছিল। বুধবার রাতে চিকিৎসাধীন অবস্থায় আল-আমিনের মৃত্যু হয়।
উল্লেখ্য, ২৬ ফেব্রুয়ারি দুপুর ১টার দিকে ফতুল্লার রামারবাগ এলাকায় শাহানাজ বেগমের ভাড়া দেওয়া বাসায় গ্যাস বিস্ফোরণে আল আমিন ও তার স্ত্রী সুখী দগ্ধ হন। এতে সুখী আক্তারের শরীরের ৯৮ শতাংশ দগ্ধ হয়। সুখী ছাড়া দগ্ধ হন তার স্বীমা মো. আল-আমিন (৩০)। এছাড়া মোছা. আলেয়া বেগম (৬৫), তার ছেলে জামাল উদ্দিন (৪৫) ও রাজমিস্ত্রী রফিক (৩৫) দগ্ধ হন। দগ্ধ অবস্থায় তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নেওয়া হয়। বর্তমানে সেখানে তারা চিকিৎসাধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ