Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

কালিয়াকৈরে যুবককের রহস্যজনক মৃত্যু

কালিয়াকৈর (গাজীপুর)ঊপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২৩, ৭:০৪ পিএম

গাজীপুরের কালিয়াকৈর ফুল কুমার চন্দ্র দাস নামে এক যুবককের রহস্যজনক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার সফিপুর নিশ্চিন্তপুর এলাকার সোমবার দুপুরে।
নিহত হলেন, সুনামগঞ্জ জেলার ধর্মবাশা থানার ষোলাইকুন্ঠ বাড়ি এলাকার কালা চাঁন চন্দ্র দাসের ছেলে ফুল কুমার চন্দ্র দাস (২৪)। সে উপজেলার নিশ্চিন্তপুর এলাকায় লিটনের বাসায় ভাড়া থেকে মাছ বিক্রি করতেন।
পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, সুনামগঞ্জ জেলার ধর্মবাশা উপজেলা থেকে বেশ কিছুদিন আগে কাজের সন্ধানে উপজেলার সফিপুর এলাকার নিশ্চিন্তপুর লিটনের বাসায় ভাড়া থেকে ফুল কুমার দাস বিভিন্ন এলাকায় মাছের ব্যবসা করতেন ও তার স্ত্রী স্থানীয় কারখানায় চাকরি করতেন। তাদের স্বামী ও স্ত্রীর মাঝে মধ্যেই ঝগড়া-বিবাদ লেগেই থাকতো। এরই সূত্র ধরে সোমবার দুপুরে ঘরের আড়ের সাথে ফাঁস দেয়। বিষয়টি স্থানীয় লোকজন দেখতে পেয়ে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে কর্তব্যরত ডাক্তার থাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ হাসপাতাল থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেন। এ ঘটনায় তার ভাই সুকুমার বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করেন।
কালিয়াকৈর থানার (এসআই) নাজিম উদ্দিন জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সোমবার বিকেলে গাজীপুর মর্গে প্রেরণ করা হয়েছে। তবে তদন্ত রিপোর্টের পর সঠিক তথ্য জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ