Inqilab Logo

বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ ফাল্গুন ১৪৩০, ১৭ শাবান সানি ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামে ধরলা নদীতে গোসল করতে নেমে গৃহবধূর মৃত্যু

কুড়িগ্রাম প্রতিনিধি | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২৩, ৫:২৪ পিএম

কুড়িগ্রামে ধরলা নদীতে গোসল করতে নেমে মোছা: খোদেজা বেগম (২৭) নামের এক গৃহবধূর পানিতে ডুবে মৃত্যু হয়েছে। খোদেজা বেগম সদর উপজেলার মোগলবাসা ইউনিয়নের চর কৃষ্ণপুর গ্রামের মো: খয়শের আলীর মেয়ে। তিনি ওই গ্রামের দিন মজুর মো: ছয়ফুল ইসলামের স্ত্রী। তিনি দুই সন্তানের জননী বলে জানা গেছে।

মোগলবাসা ইউপি চেয়্যারম্যান মো: মাহফুজার রহমান ধরলা নদীতে গোসল করতে নেমে গৃহবধূর মৃত্যুর ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।
বৃহস্পতিবার ২৩ ফেব্রুয়ারি দুপুরে কৃষ্ণপুর এলাকার ধরলা নদীতে এ ঘটনা ঘটে।
পরিবার ও স্থানীয়রা জানান, খোদেজা বেগম দুই শিশু সন্তানসহ ধরলা নদীতে গোসল করতে যায়। ছোট শিশুদের নদীর পাড়ে বসিয়ে রেখে খোদেজা বেগম গোসল করতে পানিতে নেমে নিখোঁজ হয়। পরে পাড়ে বসে থাকা তার সন্তানরা মাকে দেখতে না পেরে কান্নাকাটি শুরু করলে স্থানীয়রা দৌঁড়ে এসে পানিতে নেমে খোঁজাখুঁজি শুরু করে। খোঁজাখুঁজির ১ ঘন্টা পর ঘটনাস্থল থেকে ১০০ ফুট দুরে ঝাকি জালের সাহায্যে খোদেজা বেগমের মরদেহ উদ্ধার করে স্থানীয়রা।
কুড়িগ্রাম সদর থানা ওসি খাঁন মোহাম্মদ শাহরিয়ার বলেন, ধরলা নদীতে গোসল করতে নেমে গৃহবধূর নিহত মরদেহ উদ্ধারের বিষয়টি আমার জানা নেই। এখন পর্যন্ত কেউ কোন অভিযোগ করে নাই। এ বিষয়ে আমি জানি না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গৃহবধূর মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ