Inqilab Logo

বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবন ১৪৩১, ১০ মুহাররম ১৪৪৬ হিজরী

চাটমোহরে পুত্রবধুর ঝাড়ুর আঘাতে শাশুড়ির মৃত্যু

চাটমোহর (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২৩, ৬:০৯ পিএম

পাবনার আটঘরিয়ায় পুত্রবধুর ঝাড়ুর আঘাতে শাশুড়ি মর্জিনা খাতুন (৫৫) মৃত্যু হয়েছে।

রবিবার(১৯ ফেব্রুয়ারী) সকালে তাঁর মৃত্যু হয়। নিহত মর্জিনা খাতুন উপজেলার চাঁদভা ইউনিয়নের দক্ষিণ হাড়লপাড়া গ্রামের হাসিবুর রহমানের স্ত্রী।

নিহতের স্বামী হাসিবুর রহমান জানান, গত বৃহস্প্রতিবার ছাগল মাঠে দেওয়াকে কেন্দ্র করে পুত্রবধু খুশি খাতুনের (৩০) সঙ্গে বাগবিতন্ডা হয়।

কথা কটাকাটির এক পর্যায়ে পুত্রবধু খুশি খাতুন শাশুড়ি মর্জিনা খাতুনের মাথায় ঝাড় দিয়ে উপর্যপড়ি আঘাত করে। এতে শাশুড়ি গুরুত্বর আহত হলে স্থানীয়রা উদ্ধার করে পাবনা সদর হাসপালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় শারীরিক অবস্থার অবনতি হলে গতকাল রবিবার সকালে উন্নত চিকিৎসার জন্য সিরাজগঞ্জের এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

আটঘরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আনোয়ার হোসেন বলেন, জানার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে উপস্থিত হয়ে প্রাথমিক তদন্ত করা হয়েছে। বিষয়টি পারিবারিক কলহ বলে ধারণা করা যাচ্ছে। ময়নাতদন্তের জন্য লাশ উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি সঠিকভাবে তদন্ত করে অভিযোগের ভিত্তিতে মামলা রুজু করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থাগ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ