Inqilab Logo

বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবন ১৪৩১, ১০ মুহাররম ১৪৪৬ হিজরী

নেত্রকোনার বারহাট্টায় ট্রেনের ধাক্কায় সংবাদকর্মীর মৃত্যু

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২৩, ৭:৫০ পিএম

ট্রেনের ধাক্কায় ৭১’ বাংলা টিভি অনলাইনের নেত্রকোনা প্রতিনিধি পাপ্পু মজুমদারের (৩৫) মৃত্যু হয়েছে। দুর্ঘটনাটি ঘটেছে বুধবার বিকেলে ময়মনসিংহ-মোহনগঞ্জ রেলপথের নেত্রকোনা জেলার বারহাট্টা উপজেলার ইস্পিঞ্জাপুর নামক স্থানে। নিহত পাপ্পু মজুমদার নেত্রকোনা জেলা শহরের অজহর রোডের স্বপন মজুমদারের ছেলে।

স্থানীয় এলাকাবাসী ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, সংবাদকর্মী পাপ্পু মজুমদার বুধবার বিকেলে মোটর সাইকেলে করে শিশু সন্তানকে নিয়ে নেত্রকোনার মোহনগঞ্জে স্ত্রীর কর্মস্থলে যাচ্ছিলেন। তার স্ত্রী বেসরকারী উন্নয়ন সংস্থা স্বাবলম্বী উন্নয়ন সমিতি মোহনগঞ্জ অফিসে কাজ করেন। বিকেল সাড়ে চারটার দিকে ময়মনসিংহ-মোহনগঞ্জ রেলপথের ইস্পিঞ্জাপুর নাম স্থানে মোটর সাইকেল থামিয়ে শিশু সন্তানকে একটি দোকানে বসিয়ে রেখে রেলাইনের পাশে প্রকৃতির ডাকে সারা দিতে (প্রশ্রাব) যান। পরে মোবাইলে কথা বলতে বলতে রেল লাইনের পাশ দিয়ে সন্তানের কাছে ফিরছিলেন। এ সময় মোহনগঞ্জ থেকে ছেড়ে আসা মহুয়া কমিউটর ট্রেন তাকে ধাক্কা দিলে সে ঘটনাস্থলেই মারা যায়।
এ ব্যাপারে বারহাট্টা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ লুৎফুল হকের সাথে যোগাযোগ করা হরে তিনি জানান, ট্রেনের সাথে ধাক্কা খেয়ে পাপ্পু মজুমদারের মৃত্যু হয়েছে। রেলওয়ে পুলিশ এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন করবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ