Inqilab Logo

রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০, ১৪ শাবান সানি ১৪৪৫ হিজরী

আমিরাত থেকে তুরস্কে বাংলাদেশি দুটি ব্যবসায়ী সংগঠনের শীতবস্ত্র প্রেরণ

ভয়াবহ ভূমিকম্পে ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের সেবায়

আরব আমিরাত থেকে ছালাহউদ্দিন | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২৩, ৫:২৮ পিএম

তুরস্কে স্মরণকালের ভয়াবহ ভূমিকম্পে ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের মানবিক সেবায় শীতবস্ত্র প্রেরণ করেছেন আরব আমিরাতে প্রবাসী বাংলাদেশি ব্যবসায়ী দু"টি সংগঠন বিজনেস কাউন্সিল আজমান ও রেডিমেড গার্মেন্টস ট্রেডার্স অ্যাসোসিয়েশন আজমান।
গত ২২ ফেব্রুয়ারি বুধবার রেডক্রিসেন্টর মাধ্যমে এ শীতবস্ত্র প্রেরণ করা হয়। শীতবস্ত্রের মধ্যে ছিল কম্বল, জ্যাকেট ও শীতের নানারকম কাপড় ভর্তি প্রায় ৬'শ কার্টন। যার আনুমানিক মূল্য ৭ লাখ ৪৮ হাজার দিরহাম। ( বাংলাদেশি মুদ্রায় প্রায় ২ কোটি ২৪ লাখ ৪০ হাজার টাকা ) বলে জানান সংগঠন দু'টির নেতৃবৃন্দ।
এ সময় উপস্থিত ছিলেন দুবাই বাংলাদেশ বিজনেস কাউন্সিলের সভাপতি, আল হারামাইন পারফিউমস গ্রুপ অফ কোম্পানির চেয়ারম্যান ও বাংলাদেশে এনআরবি ব্যাংকের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ মাহতাবুর রহমান নাসির সিআইপি, দুবাই বাংলাদেশ বিজনেস কাউন্সিলের সিনিয়র সহ-সভাপতি আইয়ুব আলী বাবুল সিআইপি, বিজনেস কাউন্সিল আজমানের সভাপতি ইঞ্জিনিয়ার মোহাম্মদ জিল্লুর রহমান, বিজনেস কাউন্সিল আজমানের সহ-সভাপতি ও রেডিমেড গার্মেন্টস ট্রেডার্স অ্যাসোসিয়েশন আজমানের প্রধান উপদেষ্টা মোহাম্মদ হুমায়ুন কবির, বিজনেস কাউন্সিল আজমানের সাধারণ সম্পাদক ও রেডিমেড গার্মেন্টস ট্রেডার্স অ্যাসোসিয়েশনের উপদেষ্টা মোহাম্মদ হেলাল উদ্দিন, রেডিমেড গার্মেন্টস ট্রেডার্স অ্যাসোসিয়েশন আজমানের ভারপ্রাপ্ত সভাপতি শামীম আহমেদ, সাধারণ সম্পাদক মোহাম্মদ মনিরুজ্জামান মনির, উপদেষ্টা সাঈদ ভূঁইয়া, মোহাম্মদ সিরাজ, নাসির, মাহমুদ, ফিরোজ খান, আলতাফ হোসেন, মুরাদ, ও আলমগীরসহ সংগঠন দু'টির আরো নেতৃবৃন্দ।
সংগঠন দু'টির নেতৃবৃন্দগণ বলেন, তুরস্কে স্মরণকালের ভয়াবহ ভূমিকম্পে ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের মানবিক সেবায় সবার এগিয়ে আসা প্রয়োজন।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শীতবস্ত্র প্রেরণ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ