Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বান্দরবানে পর্যটক পেটানোর মামলায় রিসোর্ট মালিকসহ চারজন কারাগারে

বান্দরবান থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২২, ৮:২৯ পিএম

বান্দরবানে পর্যটকদের মারধরের ঘটনায় করা মামলায় নীলাম্বরী রিসোর্টের মালিকসহ চারজনকে কারাগারে পাঠিয়েছেন আদালত। রোববার (২০ ফেব্রুয়ারি) বিকেলে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালতে তাদের হাজির করা হলে বিচারক মো. নুরুল হক এ আদেশ দেন। গ্রেফতারকৃতরা হলেন- নীলাম্বরী রিসোর্টের মালিক সাইদুল ইসলাম (২৪), ওয়াজিব উদ্দিন (৩২), নুর মোহাম্মদ (২৩), মো. শুভ (২৩)।

আদালত সূত্রে জানা যায়, ঢাকার শান্তিবাগ ও মালিবাগ থেকে শিশুসহ ১১ জনের একটি দল সেন্টমার্টিন, কক্সবাজার হয়ে বান্দরবানে বেড়াতে আসেন। শনিবার বিকেলে নীলাচল ভ্রমণে যান তারা। পরে ঘুরতে ঘুরতে একপর্যায়ে বিকেল ৫টায় নীলাম্বরী রিসোর্টের সামনে গেলে ইভটিজিংয়ের অপবাদ দিয়ে তাদের রিসোর্টের ম্যানেজার ঝগড়া শুরু করেন।

একপর্যায়ে ২০-২৫ জন মিলে পর্যটকদের মারধর করে। এতে তামান্না শরিফ (২৭), তানভির ইসলাম (২৮), মনোয়ারা বেগম (৫০) নামে তিন পর্যটক গুরুতর আহত হন। এ ঘটনায় তানভীর ইসলাম বান্দরবান সদর থানায় লিখিত অভিযোগ দিলে মামলা হয়। পরে অভিযান চালিয়ে আজ দুপুরে চারজনকে গ্রেফতারের পর বিকেলে আদালতে পাঠানো হয়। শুনানি শেষে আদালত নীলাম্বরী রিসোর্টের মালিকসহ চারজনকে কারাগারে পাঠিয়েছেন।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, পর্যটকদের অভিযোগের ভিত্তিতে মামলা হয়েছে। এ ঘটনায় জড়িত রিসোর্ট মালিক সায়েদুল ইসলামসহ চারজনকে আটক করে আদালতে পাঠানো হয়েছে। অজ্ঞাত আরও ১৫ জনকে শনাক্ত করে আইনের আওতায় আনতে পুলিশের প্রচেষ্টা চলমান। বান্দরবান পর্যটন এলাকা। আমরা এখানে তাদেরকে নিরাপত্তা দিতে বদ্ধপরিকর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বান্দরবান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ