Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বান্দরবানে মোটর সাইকেল আরোহী নিহত

বান্দরবান থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০২২, ৭:৫১ পিএম

বান্দরবানের থানচি বেড়াতে যাওয়ার সময় ট্রাকের সাথে ধাক্কা লেগে জয়রাজ দাশ (২২) নামে এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে। শুক্রবার বিকাল সাড়ে ৫টার সময় থানচি যাওয়ার পথে বিদ্যামনি পাড়া এলাকায় এই দূর্ঘটনা ঘটে। নিহত জয়রাজ দাশ চট্টগ্রাম জেলার রাঙ্গুনিয়া উপজেলার চন্দ্রঘোনা ১নং ওয়ার্ডের অমল দাশের ছেলে। সে কাপ্তাই সুইডিস পলিটেকনিক্যাল ইনষ্টিটিউট এর অটো মোবাইল বিভাগের ৩য় বর্ষের ছাত্র বলে জানা যায়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ৫ জনের একটি গ্রুপ মোটর সাইকেল নিয়ে থানচি যাওয়ার পথে বিদ্যামনি পাড়া এলাকায় পৌঁছালে উল্টো দিক থেকে আসা একটি গাছের ট্রাকের সাথে ধাক্কা লাগলে ঘটনাস্থলে মোটর সাইকেল আরোহী জয়রাজ দাশ মারা যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালে প্রেরণ করে।

সাথে থাকা আরেক আরোহী মনির বলেন, আমরা ৫ জন বন্ধু মিলে চট্টগ্রাম থেকে বান্দরবানের থানচিতে বেড়াতে যাচ্ছিলাম। যাওয়ার পথে থানচির বিদ্যামনি পাড়া এলাকায় পৌছালে উল্টো দিক থেকে বেপরোয়া গতিতে আসা একটি গাছের ট্রাক আমাদের মোটর সাইকেলকে চাপা দেয়। এসময় গুরুত্বর আহত হয়ে ঘটনাস্থলে আমার বন্ধু জয়রাজ দাশ মৃত্যুবরণ করেন।

এ বিষয়ে বান্দরবান সদর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ডা: দিদারুল আলম বলেন, মোটর সাইকেল দূর্ঘটনায় এক পর্যটকের মৃত্যু হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে এসআই কারিমুজ্জামান বলেন, থানচি বেড়াতে যাওয়ার পথে সড়ক দূর্ঘটনা এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে। ময়না তদন্ত শেষে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বান্দরবান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ